মঠবাড়িয়ায় চিকিৎসকের স্বাক্ষর জাল করে ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ মঠবাড়িয়ায় চিকিৎসকের স্বাক্ষর জাল করে ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় চিকিৎসকের স্বাক্ষর জাল করে ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ

3:54 pm , August 3, 2022

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সোনিয়া আক্তারের প্যাডে সীল ও স্বাক্ষর জাল করে বয়স নির্ধারণের সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ডাঃ সোনিয়া আক্তার বাদী হয়ে সরকারি হাসপাতালের সামনের ফরাজী ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও কর্মচারীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন। থানায় সাধারণ ডায়েরী ও লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, সম্প্রতি ডাঃ সোনিয়া নিজ চেম্বারের রোগীর আল্ট্রাসনোগ্রাম করার জন্য ফরাজী ডায়াগনস্টিক সেন্টারে যান। আল্ট্রাসনোগ্রাম মেশিনের পাশে রাখা রোগীর রিপোর্ট মনে করে একটি খাম খুলেন। পরবর্তীতে উক্ত খামের ভিতর তার প্রেসক্রিপশন প্যাডে তিনটি ভিন্ন ভিন্ন বয়স নির্ধারনী সার্টিফিকেট দেখতে পান। যে সার্টিফিকেট ও স্বাক্ষর একটিও তার হাতের লেখা নয়।
এ ব্যাপারে অভিযুক্ত ডায়াগনস্টিক সেন্টারের ল্যাব টেকনিসিয়ান মোঃ জাকির হোসেন সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে মালিক নূর নবীর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি দেখতেছি বলে ফোন কেটে দেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারওয়ার হোসেন খান জানান, এ ঘটনায় আবাসিক মেডিকেল অফিসারকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত টিম গঠন করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT