মঠবাড়িয়ায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি মঠবাড়িয়ায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি

3:19 pm , August 2, 2022

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ খালে অবৈধ বাঁধ দেয়ায় জনদূর্ভোগ নিয়ে সংবাদ প্রকাশের জের ধরে পিরোজপুরের মঠবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ডেইলী নিউজ মেইল এবং দৈনিক তৃতীয় মাত্রা-র মঠবাড়িয়া প্রতিনিধি মোঃ রোকনুজ্জামান শরীফকে প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক রোকনুজ্জামান শরীফ জীবনের নিরাপত্তা চেয়ে মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরী সূত্রে যানাযায়, বিষখালী-বলেশ^র নদীর সংযোগ খালে বাদুরা দোগনা ও ভুতার খালে স্থানীয় একটি প্রভাবশালী মহল অবৈধ বাঁধ দিয়ে জলাবদ্ধতায় কৃষক ও স্থানীয়দের জনদূর্ভোগ নিয়ে সংবাদ পরিবেশন করে। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার রাত পৌনে নয়টার দিকে সাংবাদিক রোকনুজ্জামান শরীফ বাদুরা বাজার থেকে বাড়িতে যাবার সময়ে স্থানীয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মহিলা কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম শরীফ, তার পিতা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম শরীফসহ ৪/৫ জনে তাকে অকথ্য ভাষায় গালাগালসহ খুন-জখমের হুমকি দেয়।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মহিলা কামিল মাদ্রাসা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম শরীফ হুমকির কথা অস্বীকার করে জানান, একটি মহলের ইন্ধনে রোকনুজ্জামান শরীফ খালে বাঁধ দেয়া নিয়ে বারাবারি করছে বলে আলোচনা হয়। এতে ক্ষিপ্ত হয়ে আমাদের নামে জিডি করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল জিডির সত্যতা নিশ্চিত করে বলেন এ বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT