নগরী থেকে ১৪ কেজি গাঁজাসহ আটক ২ নগরী থেকে ১৪ কেজি গাঁজাসহ আটক ২ - ajkerparibartan.com
নগরী থেকে ১৪ কেজি গাঁজাসহ আটক ২

4:02 pm , July 30, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে পৃথক অভিযানে ১৪ কেজি গাঁজাসহ নারী ও পুরুষকে আটক করা হয়েছে। শনিবার দিনগত গভীর রাতে ও শনিবার ভোর রাতে পৃথক অভিযানে আটক গাঁজা উদ্ধার এবং আটক হয় দুই জন। আটকৃতরা হলো-বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দিনার এলাকার বাসিন্দা এনায়েত মৃধার ছেলে গোলাম রাব্বি (২৪) ও নগরীর ধানগবেষনা রোড খেয়াঘাট (মুক্তিযোদ্ধা সড়ক) এলাকার পলাশ হাওলাদারের স্ত্রী আছমা বেগম (২৮)।
মাদক নিয়ন্ত্রনের অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে তাদের একটি দল বরিশাল নৌ-বন্দর এলাকায় অবস্থান নেয়। একটি বস্তা নিয়ে রাব্বি নদী বন্দরের তিন নং গেট পার হওয়ার সময় তাকে আটক করা হয়। পরে বস্তার ভেতর পলিথিন ও স্কসটেপ দিয়ে মোড়ানো ৬ টি পোটলায় ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় রাব্বির সহযোগি ঝালকাঠির নলছিটি উপজেলার বৈশাখিয়া বাজার চৌমাথা এলাকার মৃত মজিদ হাওলাদারের ছেলে মামুন হাওলাদার পালিয়ে গেছে। সহকারী পরিচালক জানান, দুই জনকে আসামী করে কোতয়ালী মডেল থানায় মামলা করা হয়েছে।
অপরদিকে মহানগর পুলিশের (বিএমপি) মিডিয়া সেল জানিয়েছে, মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল নগরীর ২৪নং ওয়ার্ডের ধানগবেষনা রোড খেয়াঘাট মুক্তিযোদ্ধা সড়কের পলাশ হাওলাদার ও আছমা বেগম দম্পত্তির ঘরে অভিযান করা হয়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পলাশ পালিয়ে গেলেও দুই কেজি গাঁজাসহ আটক হয় স্ত্রী আছমা। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে দুই জনকে আসামী করে মামলা করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT