বাকেরগঞ্জে সচিব আমিনুল ইসলাম খানের সংবর্ধনা বাকেরগঞ্জে সচিব আমিনুল ইসলাম খানের সংবর্ধনা - ajkerparibartan.com
বাকেরগঞ্জে সচিব আমিনুল ইসলাম খানের সংবর্ধনা

3:56 pm , July 30, 2022

মো. পলাশ হাওলাদার, বাকেরগঞ্জ ॥ বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়নের আতাহার উদ্দিন হাওলাদার ডিগ্রি কলেজে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার বেলা ১২টায় কলেজ চত্বরে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান মোঃ শামসুল আলম চুন্নু। প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গন শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মোঃ আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ রুহুল আমিন তালুকদার। এ সময় বরিশাল জেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও বিশিষ্ট গুনীজনরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে কলেজের শিক্ষার্থী ও শিক্ষকরা প্রধান অতিথি-প্রাথমিক ও গণশিক্ষা সচিব মোঃ আমিনুল ইসলাম খান কে ফুলের তোড়া দিয়ে মঞ্চে বরণের পাশাপাশি সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে সচিব আমিনুল ইসলাম খান বলেন, শিক্ষার শতকরা হারে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের দেশে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাকে এগিয়ে নিতে নানা কর্মসূচি হাতে নিয়েছে। ফলে উত্তরোত্তর শিক্ষার হার বৃদ্ধি পাচ্ছে। শিক্ষা ব্যতীত একটি জাতি ও দেশ কখনোই উন্নতির চরম শিখরে পৌঁছাতে পারে না। আর এ লক্ষ্য অর্জনে বাংলাদেশ সঠিক পথে রয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে দোয়া মিলাদের মাধ্যমে আতাহার উদ্দিন হাওলাদার ডিগ্রি কলেজে লেকচার গ্যালারী নামে ফলক উন্মোচন করেন সচিব আমিনুল ইসলাম খান। অনুষ্ঠানটি এলাকার শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিরা মনোমুগ্ধকর পরিবেশে উপভোগ করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT