মেহেন্দিগঞ্জে আগুনে পুড়েছে সাত দোকান মেহেন্দিগঞ্জে আগুনে পুড়েছে সাত দোকান - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে আগুনে পুড়েছে সাত দোকান

3:36 pm , July 28, 2022

মেহেন্দিগঞ্জ প্রতিবেদক ॥ মেহেন্দিগঞ্জ পৌরসভায় অগ্নিকান্ডে পুড়েছে ৭টি দোকান। বৃহস্পতিবার ভোর রাতে পৌরশহরের ৭ নং ওয়ার্ডের বদররপুর রাজলক্ষ্মী সিনেমা হল সংলগ্ন দোকানে অগ্নিকান্ড হয় বলে মেহেন্দিগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবুল কালাম মোল্লা জানিয়েছেন। তিনি জানান, ধারনা করা হচ্ছে শট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সুত্রপাত্র হয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যরা ৬টার দিকে ঘটনাস্থলে পৌছেছে। তারা এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে এনেছে। অগ্নিকান্ডে দুইটি খাবার হোটেল, দুইটি সেলুন, একটি চায়ের, মুদী ও ষ্টেশনারী দোকান পুড়ে গেছে।
ষ্টেশন কর্মকর্তা কালাম মোল্লা বলেন, খালের পাড়ে টিন কাঠ দিয়ে একটি সাথে আরেকটি লাগোয়া ছিলো দোকান সাতটি। শর্ট সার্কিটের মাধ্যমে কোন একটি দোকানে অগ্নিকান্ড হয়ে দ্রুত আশে-পাশে ছড়িয়ে পড়েছে। এতে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান ষ্টেশন কর্মকর্তা।
স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে অগ্নিকান্ড শুরু হয়। আব্দুর রশিদের চায়ের দোকান থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে। একে একে নিজামউদ্দিনের মুদী দোকান, রোকনের ষ্টেশনারী, রঞ্জিত শীল ও বাবুল শীলের সেলুন, হারুন ও আলতাফের খাবার হোটেল সম্পূর্ন পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন অগ্নিকান্ডে ৫০ লাখ ক্ষতি হয়েছে।
স্থানীয় সংসদস সদস্য পংকজ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরন্নবী ও উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরন্নবী বলেন, সংসদ সদস্য পংকজন নাথ ক্ষতিগ্রস্থদের তাৎক্ষনিক সহায়তা হিসেবে ১০ হাজার টাকা দিয়েছেন। উপজেলা পরিষদ থেকেও তাদের সহায়তা দেয়া হবে বলে জানান ইউএনও।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT