লালমোহনে বিদ্যুতের সর্বোচ্চ বিলখেলাপী পৌরসভা লালমোহনে বিদ্যুতের সর্বোচ্চ বিলখেলাপী পৌরসভা - ajkerparibartan.com
লালমোহনে বিদ্যুতের সর্বোচ্চ বিলখেলাপী পৌরসভা

3:34 pm , July 28, 2022

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে পল্লী বিদ্যুতের সর্বোচ্চ বিলখেলাপী পৌরসভা কর্তৃপক্ষ। গত ২০২০ সাল থেকে চলতি মাসের জুন পর্যন্ত লালমোহন পৌরসভা কর্তৃপক্ষ পল্লীবিদ্যুতের কাছে ঋণি রয়েছে ১৭ লাখ ২৯ হাজার ৩৯৫ টাকা। এসব বিল পৌরসভার মোট ১৬টি মিটারের বিপরীতে বকেয়া রয়েছে। এরমধ্যে পৌরসভার দুইটি পানির পাম্পের মিটারের বিলই সর্বোচ্চ বকেয়া রয়েছে। পল্লী বিদ্যুতের লালমোহন জোনাল অফিস সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
এব্যাপারে লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন বলেন, কয়েকটি কিস্তিতে পৌরসভা থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করা হয়। ইতোমধ্যে পল্লীবিদ্যুৎকে ১৫ লক্ষ টাকা বকেয়া পরিশোধ করা হয়েছে। এখনও পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ ১৫ লাখের উর্ধ্বে বিল পাবে, পক্ষান্তরে পৌরসভাও পল্লীবিদুৎ কর্তৃপক্ষের কাছে হোল্ডিং ট্যাক্সের ৯ লক্ষ টাকা পাবে। এরপর বাকি যত টাকা পল্লীবিদ্যুতের কাছে পৌরসভার বকেয়া রয়েছে তা পর্যায়ক্রমে পরিধোশ করা হবে।
পল্লীবিদ্যুতের লালমোহন জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) এ.কে.এম ফজলুল হক জানান, ‘পৌরসভা কর্তৃপক্ষকে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের জন্য কয়েকবার চিঠি পাঠানো হয়েছে। এছাড়াও মেয়রের সঙ্গে বিষয়টি নিয়ে কথা হয়েছে। তিনি আমাদের দ্রুত সময়ের মধ্যে বিল পরিশোধের আশ^াস দিয়েছেন’।
অন্যদিকে, লালমোহন উপজেলার সাড়ে ৮৩ হাজার গ্রাহকের মধ্যে ৬ হাজার দুইশত ৭৭ জন গ্রাহকের বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। যার পরিমাণ ৫৮ লক্ষ ৯৪ হাজার ছয়শত পাঁচ টাকা। এসব বকেয়া বিলগুলো দ্রুত উত্তোলনেরও চেষ্টা চলছে বলে জানিয়েছেন পল্লীবিদ্যুতের এ কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT