টিভি চ্যানেলের প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংবাদিক ও প্রশাসনের মিলনমেলা টিভি চ্যানেলের প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংবাদিক ও প্রশাসনের মিলনমেলা - ajkerparibartan.com
টিভি চ্যানেলের প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংবাদিক ও প্রশাসনের মিলনমেলা

3:12 pm , July 28, 2022

বিশেষ প্রতিবেদক ॥ নিউজ টোয়েন্টিফোর চ্যানেলের প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে সাংবাদিক প্রশাসনের মিলনমেলা বসেছিল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে। বৃহস্পতিবার সকালে নিউজ টুয়েন্টিফোর এর ৭ম বর্ষ উদযাপনে এসে কেক কাটায় অংশ নিয়েছেন বরিশালের কৃতিসন্তান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান। সাথে নিজেই কেক এনে আনন্দ উল্লাসে অংশ নিলেন বরিশালের সাংবাদিকদের ঘনিষ্ঠ বন্ধু ও মানবিক জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার। ছিলেন সাবেক সভাপতি মানবেন্দ্র ব্যাটবল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মিরাজ মাহমুদ, ঘবংি ২৪ এর প্রতিনিধি সাইদুর রহমান মিরন সহ আরো অনেকে।
শুভেচ্ছা বক্তব্যে বরিশালের প্রথম নারী সাংবাদিক ও প্রকাশক শাহ সাজেদা, ফেরদাউস সোহাগ, গিয়াসউদ্দিন সুমন, নুরুল আলম ফরিদ। এসময় নিউজ টুয়েন্টি ফোরকে নারী মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা নিয়ে বেশি বেশি প্রতিবেদন করার আহ্বান জানান। সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার দাবী করেন বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ফরিদ আহমেদ। এসময় সিনিয়র, জুনিয়র প্রায় সব সাংবাদিক এতে উপস্থিত ছিলেন। সবচেয়ে মজার বিষয় বরিশালের সাংবাদিকদের একতা ও পরষ্পরের প্রতি ভালোবাসা শ্রদ্ধার বহিঃপ্রকাশ ছিলো এই মিলনমেলা। যা অতিথিদের মুগ্ধ করেছে বলে স্বীকার করেন প্রধান অতিথি সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT