মনোরমা বসু মাসিমা আনন্দ নিবাস ও শিক্ষা কেন্দ্রের বৃত্তি পেয়েছে বানারীপাড়ার হারিছা মনোরমা বসু মাসিমা আনন্দ নিবাস ও শিক্ষা কেন্দ্রের বৃত্তি পেয়েছে বানারীপাড়ার হারিছা - ajkerparibartan.com
মনোরমা বসু মাসিমা আনন্দ নিবাস ও শিক্ষা কেন্দ্রের বৃত্তি পেয়েছে বানারীপাড়ার হারিছা

3:55 pm , July 25, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ মনোরমা বসু মাসিমা আনন্দ নিবাস ও শিক্ষা কেন্দ্রের বৃত্তি পেয়েছে বানারীপাড়া উপজেলার রিক্সা চালকের কন্যা ও রাজশাহী মেডিকেল কলেজের ছাত্রী সাদিয়া আফরিন হারিছা। সোমবার নগরীর ফকিরবাড়ী রোডের শিক্ষক ভবনের তৃতীয় তলায় বেসরকারী সংস্থা আইসিডিএ মিলনায়তনে এ অনুষ্ঠানের মাধ্যমে তার হাতে বৃত্তির চেক তুলে দেয়া হয়।
মনোরমা বসু মাসিমার জন্মস্থান বানারীপাড়া উপজেলার নরোত্তমপুর গ্রামের রিক্সা চালক মো. মিজান হাওলাদার ও রাজিয়া বেগম দম্পত্তির মেধাবী কন্যা হারিচার আগামী ৫ বছরের মেডিকেল শিক্ষাজীবন সুষ্ঠুভাবে ভাবে পরিচালনার জন্য এ বৃত্তি দেয়া হয়েছে। বৃত্তি প্রদানে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বেসরকারী সংস্থা আইসিডিএর প্রতিষ্ঠাতা আনোয়ার জাহিদ। সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আল-মামুন তালুকদার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে হারিচা ও তার মা রিজিয়া বেগমের হাতে প্রথম বছরের ২৫ হাজার টাকার চেক তুলে দেন।
এ সময় নারীনেত্রী রাবেয়া বেগম, আইসিডিএর নির্বাহী পরিচালক সালমা খান, অধ্যাপিকা শিবানী চৌধুরী, সংস্কৃতজন শুভংকর চক্রবর্তী, নজরুল ইসলাম, জহিরুল ইসলাম ও মজিবর রহমান উপস্থিত ছিলেন।
হারিচা ২০২১-২২ শিক্ষা বর্ষের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় উর্ত্তীর্ণ হয়ে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি হয়েছে। রিকসা চালক ও ভ্যানে সবজি বিক্রেতা বাবার কন্যা হারিচা ১০০ নম্বরের নৈর্ব্যত্তিকে পেয়েছিলেন ৭৮ নম্বর। সব মিলিয়ে ৩০০ নম্বরের মধ্যে তার মোট নম্বর ২৭৮।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT