মহানগর ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা মহানগর ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা - ajkerparibartan.com
মহানগর ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা

3:26 pm , July 24, 2022

আহ্বায়ক মান্না-যুগ্ম আহ্বায়ক মাইনুল ও শাকিল

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল মহানগর ছাত্রলীগের ৩২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে বলে কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি জানিয়েছেন। তিনি জানান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ঘোষিত কমিটির তালিকা নিজের ফেসবুকের আইডি থেকে প্রকাশ করেছেন। রনি বলেন, জয় ভাই যেটা প্রকাশ করেছে। সেটাই সঠিক। প্রকাশিত বিজ্ঞপ্তিতে সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষর রয়েছে। কমিটিতে একজন আহবায়ক ও দুই জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। এছাড়া সদস্য রয়েছেন ২৯ জন।
কমিটিতে আহবায়ক হচ্ছেন মো. রইজ আহম্মেদ মান্না। যুগ্ম সম্পাদক হচ্ছেন মো. মাইনুল ইসলাম ও আরিফুর রহমান শাকিল।
সদস্যরা হলেন ফয়সাল বারি নয়ন, কিসমত শাহরিয়ার হাসান হৃদয়, মাহাবুব হাসান অমিত, ইয়াসির আরাফাত, মো. সাইফুল ইসলাম পারভেজ, আফজাল হোসেন পারভেজ, রাশেদুল ইসলাম আকাশ, আকাশ সিকদার, রোমান হাওলাদার, সিরাজুল ইসলাম রাকিব, আরিফুর রহমান অনিক, আহম্মেদ রেদওয়ান ফাহিম, সাজ্জাদ আহম্মেদ শান্ত, মো. মিরাজুল ইসলাম, মো. আল অমিন, শাওন রাব্বি, জামশেদ আল ফাত্তাহ, শেখ তৌহিদুল ইসলাম, সাগর দেবনাথ, রিয়াজ মল্লিক, তৌহিদুল ইসলাম শাওন, জয় মালি, রাফিজুল সান, হান্নান মল্লিক অভি, পারভেজ সিকদার, ইমন রহমান সিকদার, ফয়সাল বিন জাবেদ ও মাহাফুজুর রহমান। আগামী তিন মাসের জন্য এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।
এরআগে ২০১১ সালে মো. জসিম উদ্দিনকে সভাপতি ও অসীম দেওয়ানকে সাধারন সম্পাদক ও তৌছিক আহম্মেদ রাহতকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি করা হয়।
২০২১ সালের ২০ এপ্রিল বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনের বিরুদ্ধে এক তরুণী ধর্ষণের অভিযোগ তুলে এয়ারপোর্ট থানায় মামলা করেন। এ কারনে ২০২১ সালের ২৫ মে সেই কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।
ওই সময়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কাজের অভিযোগে বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনকে অব্যাহতি দেয়া হলো। একই সঙ্গে বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্তি করা হয়েছে।
ওই কমিটির সাংগঠনিক সম্পাদক তৌছিক আহম্মেদ রাহাত বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্টোর অফিসার পদে চাকরির সুবাদে রাজনীতি থেকে বিদায় নেন।
সাবেক সভাপতি জসীমউদ্দিন জানান, তিন সদস্য বিশিষ্ট কমিটিতে আরো ৩৩ জনকে অন্তর্ভুক্ত করা হয়েছিলো। ওই কমিটি বিলুপ্ত ঘোষনার পর থেকে কমিটি শুন্য ছিলো মহানগর ছাত্রলীগ। নতুন কমিটি সুন্দর হয়েছে বলে জানিয়েছেন সাবেক সভাপতি জসীমউদ্দিন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT