ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

3:25 pm , July 24, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ মামলার পলাতক আসামী আবুল কালামকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ সদস্যরা। শনিবার রাত ৯ টার দিকে উপজেলার লিয়াকত মার্কেটের পশ্চিম পাশে আসামীর খালু আব্দুল হাই শরীফের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জানাযায়, উপজেলার রাজপাশা গ্রামের মো. এছাহাক আলীর ছেলে আবুল কালাম একই এলাকার ৭ম শ্রেণীতে পড়ুয়া এক মাাদ্রাসা ছাত্রীকে গত ১০ ফেব্রুয়ারি তার ফাঁকা বাড়ীতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপরে তাকে টাকা পয়সা ও বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এতে মেয়েটি অন্ত.সত্ত্বা হয়ে পড়ে। গত ৩ জুলাই মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে ঘটনা জানাজানি হয়। পরে একটি বেসরকারী ক্লিনিকে পরীক্ষা নিরিক্ষার পরে জানাযায় সে ৬ মাসের অন্তসত্ত্বা। এ ঘটনায় ২১ জুলাই বৃহস্পতিবার রাতে আবুল কালামকে আসামী করে ভা-ারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন মেয়েটির পিতা।
সেই মামলার পর থেকে ধর্ষক আবুল কালাম পলাতক থাকায় শনিবার রাত ৯ টার দিকে উপজেলার লিয়াকত মার্কেটের পশ্চিম পার্শে আসামীর খালু আব্দুল হাই শরীফের বাড়ি থেকে তাকে আটক করে র‌্যাব ৮ এর একটি টিম। আটকের পর আসামীকে ভান্ডারিয়া থানায় হস্তান্তর করা হয়।
ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ^াস ঘটনার সত্যতা স্বীকার করে জনান, র‌্যাব- ৮ আসামী আবুল কালাম কে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। তাকে আদালতে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT