ছয় মাইলে বাস ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪ ছয় মাইলে বাস ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪ - ajkerparibartan.com
ছয় মাইলে বাস ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

3:22 pm , July 24, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল-ঢাকা মহাসড়কের যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলারের (মাহেন্দ্র টেম্পু) মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছে, আহত হয়েছে আরো ৪ যাত্রী। রোববার দুপুর পৌনে দুইটার দিকে মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার ছয়মাইল এলাকায় দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছেন। নিহত যাত্রীর পরিচয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। অজ্ঞাত পরিচয়ের ওই যাত্রী ৫০ বছর বয়সী পুরুষ বলে জানিয়েছেন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্য এসআই মো. আব্দুর রহমান। তিনি বলেন, বাস ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে আহত হয়ে ৫ জন হাসপাতালে এসেছে। তাদের মধ্যে অজ্ঞাত এক যাত্রী মারা গেছে। চিকিৎসাধীন রয়েছেন আরো ৪ যাত্রী। তারা হলো-বাবুগঞ্জের ভুতেরদিয়া এলাকার আনিচ ভুইয়ার ছেলে মো. বেল্লাল (৩৫), ছয়মাইল এলাকার আমজাদ হোসেনের ছেলে রবিউল (৩৫), মেহেন্দিগঞ্জ উপজেলার চর সন্তোষপুরের ছাদের আলীর ছেলে রশিদ সিকদার (৬০) ও নগরীর কাশিপুর তিলক এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জাকির হোসেন (৬০)।
বরিশাল দক্ষিন ফায়ার ষ্টেশনের ফায়ার ফাইটার দিপক সরকার জানান, বরিশাল-ঢাকা মহাসড়কের ছয় মাইল ম্যাজিক চায়ের দোকানের সামনে বাস ও থ্রি হুইলারের সংঘর্ষ হয়। খবর পেয়ে তারা গিয়ে কাউকে পাননি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, ঢাকা থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে ছেড়ে আসে দিদার পরিবহন কোম্পানির একটি বাস। বরিশাল নগরীর নথুল্লাবাদ থেকে বাবুগঞ্জের রহমতপুর ব্রীজের উদ্দেশ্যে যাচ্ছিলো থ্রি-হুইলার (মাহেন্দ্র)। পথিমধ্যে বরিশালের ছয় মাইলে দুটি যাত্রীবাহী যান একটু অপরটিকে অতিক্রম করতে গেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি-হুইলারের ৪ যাত্রী ও চালকসহ ৫ জন আহত হয়েছে। তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন। চারজন ভর্তি রয়েছেন। ওসি আরো বলেন, বাস আটক করা হয়েছে। তবে চালক পালিয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT