বানারীপাড়ায় বিপুল পরিমানে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার বানারীপাড়ায় বিপুল পরিমানে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার - ajkerparibartan.com
বানারীপাড়ায় বিপুল পরিমানে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

3:32 pm , July 23, 2022

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া ॥ বানারীপাড়ার শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলের বাড়িতে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার হয়েছে। শুক্রবার বিকেলে র‌্যাব-৮ এর কমান্ডার মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অভিযান করা হয়। বানারীপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মহিষাপোতা গ্রামে ল্যাংটা সোহেলের বাড়িতে এ অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেল (৩৫), তার সহযোগী শাহাদাত হোসেন (২৭) ও হারুন হাওলাদার (৩৩) পালিয়ে যায়। এ সময় সেখান থেকে ১৯৫ বোতল ফেন্সিডিল ও সাড়ে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি আ. মতিন বাদী হয়ে ওই তিন জনকে আসামী করে রাতে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।
প্রসঙ্গত শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংডা সোহেল দীর্ঘ বছর ধরে মাদকের ব্যবসা করে। বিভিন্ন সময় সে র‌্যাব ও পুলিশের হাতে অবৈধ পিস্তল, ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার হলেও কিছুদিন হাজতবাস শেষে আইনের ফাঁক ফোকরে বেড়িয়ে এসে পুনরায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT