এক রাতে ৩ পরিবারে অজ্ঞান পার্টির হানা ॥ হাসপাতালে ৯ জন এক রাতে ৩ পরিবারে অজ্ঞান পার্টির হানা ॥ হাসপাতালে ৯ জন - ajkerparibartan.com
এক রাতে ৩ পরিবারে অজ্ঞান পার্টির হানা ॥ হাসপাতালে ৯ জন

3:05 pm , July 22, 2022

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে এক রাতে ৩ টি পরিবারে হানা দিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। এসময় খাবারের সাথে নেশাদ্রব্য খাইয়ে পরিবারের লোকজনকে অজ্ঞান করে ঘরের বিভিন্ন জিনিসিপত্র হাতিয়ে নেয় ওই চক্রের সদস্যরা। নেশাদ্রব্য মিশানো খাবার খেয়ে পারভিন বেগম, আবুল কাশেম, সিরাজ, মর্জিনা বেগম, রাকিব এবং লতিফা বেগমসহ অন্তত ৯ জন অসুস্থ্য হয়ে পড়েন। তাদের লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার চর ছকিনা ও মৃধার চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী লালু বেগম নামের এক বৃদ্ধা বলেন, রাতে রান্না করা খাবার খেয়ে ঘুমিয়ে পরেন পরিবারের সকলে মিলে। সকালে কোনো সাড়া-শব্দ না পেয়ে পাশের ঘরের লোকজন জাগাতে আসতে। পরে তারা আমাদের অচেনত অবস্থায় দেখে। ঘটনার রাতে ঘর থেকে মোবাইল ও টাকা-পয়সা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। তার পরেও অপরাধীদের ধরতে কাজ করছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT