রেলের দুর্নীতি প্রতিরোধে নগরীতে মানববন্ধন রেলের দুর্নীতি প্রতিরোধে নগরীতে মানববন্ধন - ajkerparibartan.com
রেলের দুর্নীতি প্রতিরোধে নগরীতে মানববন্ধন

3:55 pm , July 21, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা ও দূর্নীতি প্রতিরোধে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মহিউদ্দীন রনির ৬ দফা দাবি বাস্তবায়নে এবং বরিশালে দ্রুত রেল সেবা চালুর দাবিতে নগরীতে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় নগরীর টাউন হলের সামনে মানববন্ধন করা হয়। সর্বস্তরের বরিশালবাসী ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন কর্মসূচির আহব্বায়ক শেখ সুমন। বক্তব্য প্রদান করেন, সমাজকর্মী ডা. মনিষা চক্রবর্তী, বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাভিদ নাসিফ, মহিলা কলেজ শিক্ষার্থী অদিতি, ভোলার শিক্ষার্থী সরদার রাইয়ান, বরিশাল কলেজ শিক্ষার্থী মোঃ তামিম, পলিটেকনিক শিক্ষার্থী জহিরুল ইসলাম জিতু, শিক্ষার্থী কামরুন ইসলাম মোহনা সহ প্রমুখ।
মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, বরিশালের সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মহিউদ্দীন রনি বাংলাদেশের রেলওয়ের অবস্থাপনা রোধে যে ৬ দফা দাবী করেছেন তা শতভাগ যৌক্তিক। বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় বড় ভূমিকা পালন করে রেল। অথচ এই রেলে দূর্নীতি সবচেয়ে বেশি। সহজ ডট কম নামের প্রতিষ্ঠানটি টিকিট নিয়েও দূর্নীতি করে আসছে এমন অভিযোগ অনেক ভুক্তভোগীর। এই পরিবহন সেক্টরে অব্যবস্থাপনা নিয়ন্ত্রণ করে দূর্নীতি বন্ধ করতে হবে।বাংলাদেশের একমাত্র বিভাগীয় শহর বরিশালে এখন পর্যন্ত কোনো রেল সংযোগ নেই। মু্ক্িতযুদ্ধের পর থেকে দক্ষিণ অঞ্চলের জনগন রেলসেবা থেকে বঞ্চিত। তাই অতিদ্রুত রেলসেবা দিতে হবে।
মানববন্ধনে উপস্থিত সকলে মহিউদ্দীন রনির ৬ দফা দাবীর পক্ষে অবস্থান করেন। এবং বাংলাদেশকে দূর্নীতি মুক্ত করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT