উজিরপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ যাত্রী উজিরপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ যাত্রী - ajkerparibartan.com
উজিরপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ যাত্রী

3:43 pm , July 21, 2022

শাকিল মাহমুদ বাচ্চু, উজিরপুর ॥ মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে আবারো মর্মান্তিক ও ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রান গেছে ৬ জনের। বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রন হারানো মাইক্রোবাসের সঙ্গে বাসের সংঘর্ষে হয়। এছাড়াও আহত হয়েছে অন্তত ১০ জন। উজিরপুর মডেল থানার ওসি মো. মমিনউদ্দিন জানান, সড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন-টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার চিত্তেশ^র এলাকার মো.আব্দুল মান্নানের ছেলে মো. নুরুল আকন (৪৮), গাজীপুর কোনাবাড়ী এলাকার উজির আলীর ছেলে রুহুল আমিন (৪৬), আব্দুর রহমান (৪৫), গাজীপুরের কোনাবাড়ী জোয়ার টেক এলাকার বাসিন্দা মো. আব্দুল জব্বারের ছেলে শহীদুল ইসলাম (৪০), গাজীপুরের কৃষ্ণপুরের মো. আবদুর রহমানের ছেলে হারুন অর রশিদ (৪০)ও মো. তজুমদ্দিনের ছেলে মো. হাসান (৩৬)।
বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, গাজীপুরের জয়ের টেক এলাকার মনির হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪৩), কোনাবাড়ী এলাকার আব্দুল জব্বারের ছেলে আসরউদ্দিন, চন্দ্রীপুরের আবুল হোসেনের ছেলে সিয়াব (২০) ও অজ্ঞাত ১ জন।
ওসি জানান, মাইক্রোবাসটি ঢাকা থেকে কুয়াকাটার উদ্দেশ্যে যাচ্ছিলো। নতুন শিকারপুর এলাকায় পৌছলে চাকা পাংচার হয়ে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। তখন ঢাকাগামী মোল্লা পরিবহনের বাস এসে পড়লে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সকল যাত্রী আহত হয়েছে। তিনি আরো জানান, মাইক্রোবাসে অন্তত ১০ জন যাত্রী ছিলো।
গাজীপুরের কোনাবাড়ী থেকে রওনা দেয়া অপর মাইক্রোবাসের যাত্রী মাইদুল ইসলাম সেলিম জানান, ৯৬ ব্যাচের বন্ধুরা সকাল ৬টায় গাজীপুরের কোনাবাড়ী থেকে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। একই সময় কোনাবাড়ী এলাকা থেকে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসে ১০ জনের মতো এলাকাবাসী কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দিয়েছে।
তারা পথিমধ্যে নাস্তা করতে মাইক্রোবাস থামান। তখন দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস তাদের রেখে চলে আসে। পরে তারা এসে দুর্ঘটনা কবলিত দেখতে পেয়েছেন।
আহত ও নিহতদের প্রতিবেশি ও উজিরপুর উপজেলার জয়শ্রী গ্রামের গৃহবধূ ইয়াসমিন জানান, দুর্ঘটনায় পতিত মাইক্রোবাসে আসা যাত্রীরা সকলে একে অপরের স্বজন। তারা সম্পর্কে চাচাতো, মামাতো ও ফুফাতো ভাই। পদ্ম সেতু দেখে কুয়াকাটায় যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তারা।
গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেল্লাল হোসেন জানান, লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। নিহতের পরিবার মামলা না করলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।
এর আগের দিন বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলায় দুর্ঘটনায় অটোর ৬ যাত্রী নিহত হয়েছে। এর রেশ কাটতে না কাটতে বাসের সাথে সংঘর্ষে ৬ যাত্রীর মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT