বাকেরগঞ্জে বিআরটিসির বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার শিশুসহ ৬ যাত্রী নিহত বাকেরগঞ্জে বিআরটিসির বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার শিশুসহ ৬ যাত্রী নিহত - ajkerparibartan.com
বাকেরগঞ্জে বিআরটিসির বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার শিশুসহ ৬ যাত্রী নিহত

3:25 pm , July 20, 2022

মো. পলাশ হাওলাদার, বাকেরগঞ্জ ॥ বাকেরগঞ্জ উপজেলায় বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার যাত্রী শিশুসহ নিহত হয়েছেন ৬ জন। এছাড়াও আহত হয়েছেন আরও দুজন। বুধবার দুপুর ১২টার দিকে বরিশাল-কুয়াকাটা সড়কে উপজেলার হ্যালিপেড মাঠ সংলগ্ন সিনেমা হলের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান।
নিহতরা হলেন- বাকেরগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সোবাহান চৌধুরীর ছেলে আমির চৌধুরী, রফিক খানের ছেলে হাসিব খান (২২), বারেক সিকদারের ছেলে সোহাগ সিকদার (২৮), ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভুবন এলাকার মো. নাসিরের স্ত্রী তানজিলা (৩০) এবং বরিশালের গৌরনদী উপজেলার মো. ফয়সালের স্ত্রী সাথী বেগম (২২) ও তাদের শিশু কন্যা ফারহানা (০৪)। আহত অবস্থায় শিশুর বাবা মো. ফয়সাল বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বাসটি কুয়াকাটা থেকে বরিশালের দিকে আসছিল আর অটোরিকশাটি সাত যাত্রী নিয়ে যাচ্ছিল বিপরীত দিকে। পথে সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।
বাসটির পিছনের একটি অটোরিকশার যাত্রী ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, “আমি আর আমার ছেলে যাচ্ছিলাম। হঠাৎ সামনে বিকট শব্দ শুনি আর বাসটি থেমে যায়। পরে আবার পিছন দিকে আসা শুরু করে।”
“তখন আমি অটোরিকশার চালককে দ্রুত পিছনে যেতে বলি। বাসের মাথার ভিতরে অটোরিকশাটি ঢুকে যায়। পরে আমি আর আমার ছেলে মিলে তাদের হাসপাতালে পাঠাই। মহিলার কোলে একটা বাচ্চা ছিল। তার শ্বাস ছিল; তারে আগে হাসপাতালে পাঠাই। আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক।”
বাসটি হঠাৎ করেই ডান দিকে চলে গিয়েছিল বলে দাবি করেন ওই অটোরিকশার যাত্রী।
বাসের যাত্রী এক কিশোর বলে, “গাড়ি রানিংয়ে ছিল। তো ধাম কইরা একটা শব্দ হইল। শব্দ হওনের পর গাড়ি এইডা ব্রেক করছে প্রথমে। ব্রেক করনের পরে অটোর সামনের অংশের বেশিরভাগ গাড়ির ভিতরে ঢুইকা গেছে। এই জন্য গাড়ি আবার পিছনে দিছে।”
“পিছনে দেওয়ার পরে সবাই আমরা নামছি। গাড়িটা কুয়াকাটা থেকে আসছে। জায়গাতেই চারজন মারা গেছে দেখছি।”
দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পুলিশের সদস্যরা। তারা স্থানীয়দের সহায়তায় উদ্ধারকাজ শুরু করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এ ঘটনার পর ওই সড়কে যানবাহন চলাচল সাময়িকভাবে কিছুক্ষণ বন্ধ থাকে।
এদিকে ঘটনার পর বাসের চালক, হেলপারসহ সংশ্লিষ্টরা পালিয়েছে। পুলিশ বাস আটক করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT