আগৈলঝাড়া ইউএনও’র সরকারী ফোন নম্বর ক্লোন করে অর্থ চাওয়ার অভিযোগ আগৈলঝাড়া ইউএনও’র সরকারী ফোন নম্বর ক্লোন করে অর্থ চাওয়ার অভিযোগ - ajkerparibartan.com
আগৈলঝাড়া ইউএনও’র সরকারী ফোন নম্বর ক্লোন করে অর্থ চাওয়ার অভিযোগ

3:24 pm , July 20, 2022

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারী ফোন নম্বর ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছে অর্থ চাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করার কথা জানিয়েছেন নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন।
নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন জানান, তার অফিসের সরকারী ফোন নম্বর ক্লোন করে বুধবার সকালে বাগধা মাদ্রাসার সুপারের কাছে কম্পিউটার দেয়ার কথা বলে অর্থ দাবি করে প্রতারক চক্রটি। ওই চক্রটি আরও বিভিন্নœ জনের কাছে ফোন করার পরে ৯টা ৫৭ মিনিটে তার অফিস সহায়ক রমনী রঞ্জন বিশ^াসের সাথেও ইউএনও সেজে ফোনে কথা বলার সময়ে কণ্ঠস্বরে প্রতারণার বিষয়টি ধরা পরে। এর আগে আরেক অফিস সহায়ক সিদ্দিকুর রহমানের কাছেও ফোন করে প্রতারক চক্রটি। অফিস সহায়ক রমনী রঞ্জন বিশ^াস তাৎক্ষনিক বিষয়টি নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন।
প্রতারক চক্র থেকে সবাইকে সতর্ক ও সাবধান হবার আহ্বান জানিয়ে সরকারী নম্বর ক্লোন করার বিষয়ে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT