লোডশেডিংয়ের অজুহাতে চার্জার ফ্যান, লাইট ও আইপিএসের দাম বাড়ানোয় জরিমানা আদায় লোডশেডিংয়ের অজুহাতে চার্জার ফ্যান, লাইট ও আইপিএসের দাম বাড়ানোয় জরিমানা আদায় - ajkerparibartan.com
লোডশেডিংয়ের অজুহাতে চার্জার ফ্যান, লাইট ও আইপিএসের দাম বাড়ানোয় জরিমানা আদায়

3:28 pm , July 19, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ লোডশেডিংয়ের খবরে চার্জার ফ্যান, লাইট ও আইপিএসের মুল্য বৃদ্ধি করায় বরিশাল নগরীর চার ইলেকট্রনিক্স সরঞ্জামাদি বিক্রয় প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। মঙ্গলবার পরিচালিত অভিযানে আরো একটি রেষ্টেুরেন্টকেও জরিমানা করা হয় বলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ্ মো. সোয়াইব মিয়া জানিয়েছেন। তিনি জানান, সারাদেশে লোডশেডিংয়ের ঘোষণায় চার্জার ফ্যান ও লাইট এবং আইপিএসের দাম অযৌক্তিকভাবে বৃদ্ধি করার অভিযোগ পাওয়া গেছে। তাই নগরীর ইলেকট্রনিক্স পন্য বিক্রয়কারী প্রতিষ্ঠানে অভিযান করা হয়। অভিযানে ইলেকট্রিক পণ্যের মোড়কে সর্বোচ্চ খুচরা মূল্য (এমআরপি) লেখা না থাকা এবং প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রয় না করার অপরাধে সুপ্রিয়া ইলেক্ট্রনিক, জাকের রেডিও অ্যান্ড ওয়াচ হাউজ এবং এএল ওয়াচ হাউজকে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।
একই সময়ে লোডশেডিংয়ের হিড়িকে ইলেক্টনিক পণ্যের অযৌক্তিক মূল্য বৃদ্ধির বিষয়ে নগরীর গ্রির্জা মহল্লার বিভিন্ন ইলেক্ট্রনিক পন্য বিক্রেতা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়েছে।
তিনি আরো জানান, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় করা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য সংরক্ষণ করার অপরাধে একটি রেস্টুরেন্টকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT