বিএমপির মাসিক কল্যান সভা ও মাষ্টার প্যারেড অনুষ্ঠিত বিএমপির মাসিক কল্যান সভা ও মাষ্টার প্যারেড অনুষ্ঠিত - ajkerparibartan.com
বিএমপির মাসিক কল্যান সভা ও মাষ্টার প্যারেড অনুষ্ঠিত

4:07 pm , July 18, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ মহানগর পুলিশের (বিএমপি) মাসিক কল্যাণ সভা হয়েছে। সোমবার বরিশাল পুলিশ লাইন্স ড্রিল সেডে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সম্মানিত পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম (বিপিএম-বার)। সভায় পুলিশ কমিশনার অফিসার-ফোর্সদের সার্বিক কল্যাণ সাধন নিশ্চিতকল্পে আর্থিক সহায়তা, চিকিৎসা, ছুটি, বেতন-রেশন, ডাইনিং, ক্যান্টিন সহ সার্বিক বিষয়ে সকলের সাথে মতবিনিময় করে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন এবং কল্যাণ সাধনের পাশাপাশি ডিসিপ্লিন মেনে চলার ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করার হুঁশিয়ারি উচ্চারণ করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোহাম্মদ এনামুল হক সহ শীর্ষ কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন পদ-পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
এর আগে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টার প্যারেডে সালামী গ্রহণ ও পরিদর্শন করেন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম (বিপিএম-বার)। এ সময় প্যারেড পরিদর্শন শেষে অফিসার ফোর্সদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা শৃঙ্খল বাহিনী, পোশাক আমাদের অহংকার। তাই ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করতে হবে। সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রেখে জনসাধারণের সহিত উত্তম ব্যবহার নিশ্চিত করতে হবে। কোন সদস্যের শৃঙ্খলা পরিপন্থী কাজ পরিলক্ষিত হলে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এছাড়াও তিনি নিয়মিত খেলাধুলা, শরীরচর্চা ও প্যারেড অনুশীলন এর উপর গুরুত্ব আরোপ করে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT