হয়রানী থেকে মুক্তি চেয়ে দৌলতখানের মুক্তিযোদ্ধার ভোলায় সংবাদ সম্মেলন হয়রানী থেকে মুক্তি চেয়ে দৌলতখানের মুক্তিযোদ্ধার ভোলায় সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
হয়রানী থেকে মুক্তি চেয়ে দৌলতখানের মুক্তিযোদ্ধার ভোলায় সংবাদ সম্মেলন

3:54 pm , July 18, 2022

ভোলা অফিস ॥ দৌলতখানের বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে ফেসবুকে মানহানিকর লেখা ও নানানভাবে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার করেছেন ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী বীরমুক্তিযোদ্ধা। একই সাথে প্রতিকার চেয়ে থানায় সাধারন ডায়রিও করেছেন তিনি।
লিখিত অভিযোগে বীর মুক্তিযোদ্ধা মো: শাজাহান (নানটু) বলেন,আমি একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে প্রধানমন্ত্রীর দেয়া গৃহ পেতে আবেদন করি। দৌলতখান উপজেলার চর খলিফা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ১০৩৭ দাগের আমি আবার বাবার রেকর্ডীয় ৫ শতাংশ জমিতে গৃহ নির্মানের জন্য। তবে একই এলাকার আব্দুল বাছেদ ইকবাল এ সাথে আমার ১০৩৫ দাগের জমি নিয়ে বিরোধ চলছে। এই জমি নিয়ে আদালতে মামলা চলছে। অথচ অন্য জমি নিজের বলে দাবী করে হয়রানী করছে। এছাড়া ফেসবুকসহ নানান ভাবে আমাকে হয়রানী করছে। এ ঘটনায় আমি ২০১৫ সালের ৬ জানুয়ারী একটি সাধারন ডায়রি করেছি, যার নাম্বার ১৯৮। আমি প্রধানমন্ত্রীর দেয়া ঘরের জন্য আবেদন করলে আব্দুল বাছেদ ইকবাল চলতি বছরের ৯ মার্চ ১০৩৭ দাগের জমি তার দাবী করে ঊপজেল নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন। এখন তিনি নির্বাহী কর্মকর্তার কাছে না গিয়ে সময় নস্ট করছেন এবং আমাকে হয়রানী করছেন। তারা আমাকে ভুয়া মুক্তিযোদ্ধা বলছে। একই আমার মুক্তিযোদ্ধা সার্টিফিকেট এবং জাতীয় পরিচয় পত্র ভূয়া বলে বিভিন্ন সময় অপপ্রচার চালাচ্ছে। আমার মান সম্মানহানী করছে। এ বিষয় আমি থানায় হাজির হয়ে চলতি বছরের ১২ জুন একটি সাধারন ডায়রি করেছি। সাধারন ডায়রি নাম্বার হচ্ছে ৫৮৪। আমি একজন সাধারন মানুষ। দেশের একজন বীর সন্তান। দেশ স্বাধীনের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছি। অথছ আমাকে সামাজিক এবং মানসিক ভাবে হয়রানীসহ সম্মানহানী করছে। আমি সুষ্ঠ তদন্ত করে দায়ীদের বিচাঁর দাবী করছি। একই সাথে হয়রানী থেকে মুক্তি কামনা করছি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT