সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধে মানববন্ধন সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধে মানববন্ধন - ajkerparibartan.com
সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধে মানববন্ধন

3:46 pm , July 18, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ “রুখে দাঁড়াও সাম্প্রদায়িক সহিংসতা” স্লোগানে নড়াইলে সনাতন ধর্মালম্বীদের উপর হামলা, লুন্ঠন ও নির্যাতনের সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে বরিশালে মানববন্ধন করা হয়েছে।
সম্মিলিত সামাজিক আন্দোলন বরিশাল জেলা কমিটির উদ্যোগ সোমবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন অধ্যাপিকা টুনু রানি কর্মকার।
বক্তব্য রাখেন, ওয়াকার্স পার্টির বরিশাল জেলার সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, মোজাম্মেল হক ফিরোজ, গণফোরাম বরিশাল জেলার সভাপতি এ্যাড. হিরন কুমার দাস মিঠু, ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদার,ট্রেড ইউনিয়ন বরিশাল জেলার সাধারন সম্পাদক এ্যাড. একে আজাদ, উদীচির সংগঠক এ্যাড. বিশ্বনাথ দাস মুন্সি, সম্মিলিত সামাজিক আন্দোলন বরিশাল জেলা কমিটির সদস্য সচিব কাজী এনায়েত হোসেন শিবলু প্রমূখ।
অধ্যাপিকা টুনু রানী কর্মকার বলেন, ঠুনকো অযুহাত দেখিয়ে নড়াইলে সনাতন ধর্মাবলম্বীদের ঘর বাড়ি ও মন্দিরে যে ধরণের ন্যাক্কারজনক হামলা চালানো হয়েছে তাতে আমরা শংকিত। সংখ্যালঘুদের উপর একের পর এক হামলা হচ্ছে, কিন্তু বিচারের বানী নিরবে নিভৃতে কাঁদে। আমরা লোক দেখানো সহায়তা চাই না। আমরা বিচার চাই। এ সময় বক্তারা অনতিলম্বে হামলার ঘটনার তদন্ত এবং জড়িত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT