উজিরপুরে সন্ত্রাসীদের হামলায় সাবেক ইউপি সদস্যসহ আহত ২ উজিরপুরে সন্ত্রাসীদের হামলায় সাবেক ইউপি সদস্যসহ আহত ২ - ajkerparibartan.com
উজিরপুরে সন্ত্রাসীদের হামলায় সাবেক ইউপি সদস্যসহ আহত ২

3:39 pm , July 17, 2022

উজিরপুর প্রতিবেদক ॥ উজিরপুরের সাতলায় রাতের আধাঁরে সাবেক এক ইউপি সদস্য সহ দুইজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়াগেছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও মামলা নেয়নি পুলিশ। শনিবার(১৬ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে সাতলার পটিবাড়ী গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। উপজেলার সাতলা ইউনিয়নে পটিবাড়ী এলাকায় মৎস্য ঘের দখল করার জন্য উজ্জল মন্ডল তার বাহিনীদিয়ে এলাকার সাধারন মানুষদের উপর একের পর এক অত্যাচার হামলা মামলা করার প্রতিবাদ করায় সাবেক ইউপি সদস্য হরসিৎ মন্ডল ও মৎস্য ব্যবসায়ী ভবরঞ্জন মন্ডলের উপর হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করা হয়েছে। অভিযোগ ও আহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে পল্লী চিকিৎসক সাবেক ইউপি সদস্য হরষিৎ মন্ডল (৫০) নিজ ব্যবসা প্রতিষ্ঠান নয়কান্দি বাজার থেকে মন্ডল মেডিকেল হল বন্ধ করে ভবরঞ্জন কীর্তনিয়াকে (৪৫) নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ীতে ফেরার পথে পটিবাড়ী নারায়ন সরকারের বাড়ীর সামনে পৌছাবার পরে ওই এলাকার বিপুল মন্ডল, অমল মন্ডল, বিভাষ মন্ডল, সাগর মন্ডল, সৈকত মন্ডল, সালেক মিয়া ও অমল বালা মিলে পরিকল্পিতভাবে তাদের দুইজনকে উপর্যপুরি কুপিয়ে অজ্ঞান করে মোবাইল সেট ও নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। আহত সাবেক ইউপি সদস্য হরসিৎ মন্ডল ও ভবরঞ্জন কীর্তনিয়া জানান, দীর্ঘদিনের ভোগদখলীয় মাছের ঘের জোরপূর্বক দখলের পায়তারা করছে।
উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ(তদন্ত) মো: মমিন উদ্দিন জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT