বানারীপাড়ায় পক্ষাঘাতগ্রস্থ বৃদ্ধের দুই পায়ের রগ কেটে আত্মহত্যা বানারীপাড়ায় পক্ষাঘাতগ্রস্থ বৃদ্ধের দুই পায়ের রগ কেটে আত্মহত্যা - ajkerparibartan.com
বানারীপাড়ায় পক্ষাঘাতগ্রস্থ বৃদ্ধের দুই পায়ের রগ কেটে আত্মহত্যা

3:38 pm , July 17, 2022

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া ॥ বানারীপাড়া উপজেলায় নিজ ঘরের কক্ষ থেকে দুই পায়ের রগ কর্তন করা পক্ষাঘাতগ্রস্থ বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার বিকেলে বৃদ্ধ সৈয়দ আব্দুল লতিফের (৬০) লাশ উদ্ধার করা হয় বলে ওসি এসএম মাসুদ আলম চৌধুরী জানিয়েছেন।
তিনি জানান, উপজেলার সলিয়াবাকপুর গ্রামের নিজ ঘর থেকে পক্ষাঘাতগ্রস্থ বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওসি জানান, দীর্ঘদিন ধরে পক্ষাঘাতগ্রস্থ থাকায় মানসিক অবসাদ গ্রস্থ হয়ে পড়েছিলেন। তাই ব্লেড দিয়ে নিজে দুই পায়ের রগ কর্তন করে আত্মহত্যা করেছেন।
তিনি বলেন, এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। কিন্তু বাসায় লোকজন থাকায় ব্যর্থ হয়েছেন। রোববার দুপুরে সে নিজ কক্ষে একা ছিলেন। পাশের কক্ষে পক্ষাঘাতগ্রস্থ বাবা ও অশীতিপর বৃদ্ধা মা ছিলেন। তারা কিছুই টের পাননি।
ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ বলেন, বলেন, ৯৭/ ৯৮ সালে গাছ থেকে পড়ে তার দুই পা অচল হয়ে পড়েন। সেই থেকে হুইল চেয়ারে চলাফেরা করতো। তিন কন্যা বিয়ে দেয়া হয়েছে। একমাত্র ছেলে ঢাকায় চাকুরি করে।
পক্ষাঘাতগ্রস্থ বাবা, ৯০ বছর বয়সী চলাচলে অক্ষম মা ও স্ত্রীকে নিয়ে সলিয়াবাকপুর গ্রামে নিজ বাড়ীতে বাস করতো। স্ত্রী বরিশাল নগরীতে গিয়েছিলেন। এ সুযোগে আত্মহত্যা করেছে সে।
ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান জানান, দীর্ঘদিনের শারিরীক অসুস্থতার জন্য সাম্প্রতিক সময়ে সৈয়দ আ. লতিফ মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT