উজিরপুরে শিক্ষককে মারধর, ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন উজিরপুরে শিক্ষককে মারধর, ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
উজিরপুরে শিক্ষককে মারধর, ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন

3:33 pm , July 16, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ উজিরপুরের সাতলা বিলে মাছের পোনা অবমুক্ত করায় স্কুল প্রধান শিক্ষককে মারধর ও তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর, টাকা লুটের অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন হামলার শিকার আগৈলঝাড়া উপজেলার রাজিহার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উজ্জল কুমার মন্ডল। সংবাদ সম্মেলনে সাংবাদিক নিকুঞ্জ বালা পলাশ ও ইউপি সদস্য অমল মন্ডল। লিখিত বক্তব্যের মাধ্যমে শিক্ষক জানান, সাতলা ইউনিয়নের পটিবাড়ী গ্রামের আড়াই হাজার বিঘা নিয়ে বিল রয়েছে। ওই বিলে জোরপূর্বক মাছ চাষ করতো উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর মিঞা ও তার ভাই যুবলীগ নেতা মনির মিঞা। এ বছর জমির মালিকরা একত্রিত হয়ে শুক্রবার বিলে মাছের পোন অবমুক্ত করে।
শিক্ষক বলেন, মাছে পোনা অবমুক্তকালে জমির মালিক তিনিসহ, স্থানীয় ইউপি সদস্য অমল কুমার মন্ডল, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত উল ইসলাম সুমনসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।প্রধান শিক্ষক উজ্জল কুমার মন্ডল অভিযোগ করে বলেন, নিজেদের জমির বিলে নিজেরা মাছের পোনা অবমুক্ত করেছি। এতে ক্ষিপ্ত হয়ে যুবলীগ নেতা মনির মিঞা ও তার ভাই আ’লীগ নেতা মশিউর মিঞা ৩০ থেকে ৪০ জন সন্ত্রাসী লোহার রড ও লাঠিসোঠা নিয়ে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠান ইভো এন্টারপ্রাইজ ভাংচুর করেছে। এছাড়াও ড্রয়ায় ভেঙ্গে ৫ লাখ টাকা লুট করেছে।
উজ্জল কুমার মন্ডল আরো বলেন, ঘটনাস্থলে থাকা স্থানীয় ইউপি সদস্য অমল মন্ডলকেও মারধর করা হয়েছে। হামলার ঘটনার ভিডিও করার সময় জিটিভির বরিশাল প্রতিনিধি নিকুঞ্জ বালা পলাশকেও লাঞ্চিত করে তার হাতে থাকা আইফোন ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা। বিষয়টি তাৎক্ষনিকভাবে উজিরপুর থানা পুলিশকে অবহিত করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT