গৌরনদীতে শরীরে আগুন দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা গৌরনদীতে শরীরে আগুন দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা - ajkerparibartan.com
গৌরনদীতে শরীরে আগুন দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

3:13 pm , July 16, 2022

গৌরনদী প্রতিবেদক ॥ প্রেমে ব্যর্থ হয়ে ইমাম হোসেন (২২) নামের এক কলেজ ছাত্র গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম হোসনাবাদ গ্রামের। নিহত ইমাম ওই গ্রামের সৌদি আরব প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর ছেলে। সে হোসনাবাদ নিজাম উদ্দিন কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র । শনিবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় লোকজন ও নিহতের একাধিক স্বজন জানান, গৌরনদী উপজেলার পশ্চিম হোসনাবাদ গ্রামেরসৌদি আরব প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর ছেলে ইমাম হোসেন (২২) গত দুই বছর ধরে ঢাকার এক তরুনীর সাথে প্রেমের গড়ে উঠে। ইমাম হোসেনের চেয়ে প্রেমিকা তরুনীর আর্থিক অবস্থা অনেক ভাল হওয়ার কারনে মেয়ের পরিবার সম্পর্ক মেনে না নিয়ে মেয়ের উপর চাপ সৃষ্টি করে সম্পর্ক ভেঙ্গে দেয়। এ নিয়ে বেশ কিছু দিন যাবত হতাশায় ভূগছিল কলেজ ছাত্র ইমাম হোসেন। এ নিয়ে গত দুইদিন আগে তার (ইমাম) গর্ভধারিনী মায়ের সাথে ঝগড়াঝাটির ঘটনা ঘটে। এমন কি ইমাম মাকেও মাধরন করেছে।
গৌরনদীর সরিকল ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন বেপারী বলেন, ঢাকার একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে কলেজ ছাত্র ইমামের। প্রেমিকার পিতার আর্থিক অবস্থা ভাল হওয়ায় মেয়ের পরিবার ওই সম্পর্ক মেনে নেয়নি। মেয়েকে তারা অন্যত্র বিয়ে দেয় এখবর পাওয়ার পর থেকে ইমাম হতাশাগ্রস্থ হয়ে পড়ে ও প্রেমিকাকে না পেয়ে শুক্রবার দুপুরে নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় ইমাম হোসেন। মূমূর্ষ অবস্থায় ঢাকায় নেওয়ার পথে সে (ইমাম) নিহত হয়। তবে প্রেমিকার কোন তথ্য দিতে পারেননি ইউপি সদস্য। ঘটনার পর বিষয়টি গোপন রাখার চেষ্টা করে কলেজ ছাত্রের পরিবার।
সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফোরকান হোসেন এ প্রসঙ্গে বলেন, খবর পেয়ে শনিবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলমান রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT