মঠবাড়িয়ায় ইউনিয়ন আ’লীগ অফিস উদ্বোধনে বোমা বিস্ফোরণ আহত-৩ মঠবাড়িয়ায় ইউনিয়ন আ’লীগ অফিস উদ্বোধনে বোমা বিস্ফোরণ আহত-৩ - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় ইউনিয়ন আ’লীগ অফিস উদ্বোধনে বোমা বিস্ফোরণ আহত-৩

2:57 pm , July 15, 2022

ইউপি চেয়ারম্যানসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া ইউনিয়নে আওয়ামী লীগের একটি অফিস উদ্বোধনের সময় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনায় কমপক্ষে ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন বড়মাছুয়া গ্রামের আমির হাওলাদারের পুত্র লোকমান হোসেন হাওলাদার, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি ফরাজী ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মিজান। গুরুত্বর আহত লোকমানকে উন্নত চিকিৎসার জন্য রাতেই বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছেন। ঘটনার পর রাতেই ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মাইনুল ইসলাম বাদি হয়ে বড় মাছুয়া ইউনিয়ন চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারকে প্রধান আসামী করে ২৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বড়মাছুয়া ইউনিয়ন আ’লীগের একটি অফিস উদ্বোধন করতে বৃহস্পতিবার বিকেলে উপজেলা আ’লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এবং উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ নেতাকর্মী নিয়ে বড় মাছুয়া বাজারে পৌঁছা মাত্র অফিস উদ্বোধনের বিপক্ষের স্থানীয় একটি গ্রুপ জয় বাংলা বলে শ্লোগান দিতে থাকেন। এসময় অফিস উদ্বোধনস্থলে পূর্বে থেকে উপস্থিত নেতাকর্মীরাও শ্লোগান দিতে থাকে। পরে দুই পক্ষের লোকজন একে অপরের দিকে ইটপাটকেল ছুড়তে শুরু করে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৩ জন আহত হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে উভয় পক্ষের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিবেশ স্বাভাবিক হলে অফিস উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান শুরুর ১৫ মিনিট পরেই অনুষ্ঠানস্থলের পাশে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।
উপজেলা আ‘লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস জানান, বিদ্রোহী ইউপি চেয়ারম্যান নাসির হাওলাদারের নেতৃত্বে প্রথমে আমাদের গাড়ি বহরে গতিরোধ করা হয়। পরে ইউনিয়ন আওয়ামী লীগের অফিস উদ্বোধন বানচাল করতে তারা বোমা হামলা চালায়। এতে আমাদের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ইউপি চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদার তার নেতৃত্বে হামলা চালানোর ঘটনা অস্বীকার করে বলেন, উল্টো আমাদের লোকজনের উপরে তাদের লোকজন হামলা চালিয়েছে। আমাদের যুবলীগের এক নেতা গুরুতর আহত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে বরিশালে রেফার করা হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলা ও গ্রেফতার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT