ঝালকাঠিতে মামলার আসামীদের হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ ছাত্রীর ঝালকাঠিতে মামলার আসামীদের হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ ছাত্রীর - ajkerparibartan.com
ঝালকাঠিতে মামলার আসামীদের হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ ছাত্রীর

2:55 pm , July 15, 2022

ঝালকাঠি প্রতিবেদক ॥ রাজাপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করে হুমকির মুখে পড়েছে ভুক্তভোগীর পরিবার। ১৫ জুলাই শুক্রবার সকাল ১১ টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতিতে ভুক্তভোগী ও তার পরিবার উপস্থিত হয়ে এমন অভিযোগ করেন। এ সময় ভুক্তভোগী এসএসসি পরিক্ষার্থীর পিতা মো: ফারুক খলিফা বক্তব্যে বলেন, “তার কন্যা রাজাপুর পাইলট স্কুলের এ বছর এসএসসি পরীক্ষার্থী। ২ জুলাই রাত অনুমান ৮ টার সময় নিজ বাসায় একা ছিল। তাকে একা পেয়ে একই এলাকার মৃত আশ্রাব আলী খলিফার পুত্র শফিক খলিফা জোর পূর্বক যৌন নিপীড়ন ও সম্ভ্রম নষ্ট করার চেস্টা চালায়। তখন ভুক্তভোগী ডাক চিৎকারে নির্যাতনকারীরা পালিয়ে যায়। এ অপকর্মে শফিক খলিফাকে সহযোগীতা করে একই এলাকার আইউব আলীর পুত্র মিজান, মৃত আশ্রাব আলী খলিফার পুত্র আঃ রাজ্জাক। এ ঘটনায় ৪ জুলাই ঝালকাঠি বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে ৩ জনকে আসামী করে মামলা (নং ১১৫/২০২২) দায়ের করেন।”
ফারুক খলিফা আরো অভিযোগ করে বলেন, “বর্তমানে অসামিরা আমাকে এবং আমার পরিবারকে মামলা তুলে নেয়ার জন্যে তারা হুমকি দিচ্ছে। আমার পরিবার এখন ভয়ভীতির মধ্যে জীবনযাপন করছে। ভুক্তভোগী কন্যার পড়াশুনা বন্ধ হয়ে গেছে। হামলাকারীদের ভয়ে সে স্কুলে যেতে পারছে না।”
তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার কামনা করছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলো ভুক্তভোগীর মা, ফুফু ও চাচা চাচী এবং সহপাঠিরা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT