ভোলার চরে ভেসে এসেছে পাথর বোঝাই বার্জ ভোলার চরে ভেসে এসেছে পাথর বোঝাই বার্জ - ajkerparibartan.com
ভোলার চরে ভেসে এসেছে পাথর বোঝাই বার্জ

2:51 pm , July 15, 2022

মো. আফজাল হোসেন, ভোলা ॥ ভোলার সর্ব দক্ষিন ঢালচরের সাগর মোহনায় জনমানবহীন পাথর বোঝাই একটি বিদেশি জাহাজ (বড় পন্টুনের মতো) ভেসে এসেছে। বিদেশি ওই নৌযানটির গায়ে ‘আলকুবতান’ লেখা রয়েছে। তবে জাহাজের উপরে একটি এক্সকেভেটর (ভেকু), একটি পাথর ভাঙার মেশিনসহ বহু পাথর এবং বেশকিছু সরঞ্জামাদি রয়েছে। তবে এসব বিষয়ে স্থানীয়রা কেউ কিছু বলতে পারছে না।
ভোলার ঢালচরের সাগর মোহনায় মানুষ্যবিহীন ভেসে আসা বিদেশি জাহাজ (বড় পন্টুনের মতো) সম্পর্কে স্থানীয়রা জানান, সাগড়ের প্রচন্ড টেউযের তোরে ভেসে এসেছে। তবে জাহাজে কোন মানুষকে তারা দেখতে পাননি। জাহাজটি নিয়ে কৌতুহল বাড়ছে সাধারন মানুষের মাঝে।
এদিকে স্থানীয় ইউসুফ বলেন,তারা সকালে উঠে এমন একটি পন্টুনের মত জাহাজ দেখতে পান। ভয়ে প্রথমে কাছে না গেলেও পরে অনেকে মিলে গিয়ে দেখি এটিতে পাথর বোঝাই করা। ধারনা করা হচ্ছে ভ্রাম্যমান পাথর বোঝাই করা বার্জ। এটাতেই পাথর ভাঙ্গার কাজ করা হয়। অপরদিকে ঢালচর ইউনিয়নের চেয়ারমম্যান মো. আব্দুস সালাম বলেন, দেখতে জাহাজ মনে হলেও বাস্তবে এটা একটা পাথর বহনকারী পন্টুন। কোন ঠিকাদার হয়তো কাজের জন্য ব্যবহার করছে। প্রশাসনকে জানিয়েছি। নদী উত্তাল থাকায় কাছে যাওয়া সম্ভব হচ্ছে না।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT