কালিজিরায় নারীকে লাঠিপেটা ১৫ হাজার টাকায় রফা কালিজিরায় নারীকে লাঠিপেটা ১৫ হাজার টাকায় রফা - ajkerparibartan.com
কালিজিরায় নারীকে লাঠিপেটা ১৫ হাজার টাকায় রফা

4:08 pm , July 14, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ২৬ নং ওয়ার্ডের কালিজিরা গ্রামে বিবস্ত্র নারীকে লাঠিপেটা করে তার ভাসুর দিপক শীল। এ সময় ঐ অসহায় নারীর মেয়ে নন্দিতাকেও মারধর করা হয়। শেবাচিম হাসপাতালে চিকিৎসা শেষে থানায় অভিযোগ দিলে টনক নড়ে ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবীর ওরফে কবীর চেয়ারম্যানের। শুরু থেকেই তিনি বিষয়টিকে ধামাচাপা দিতে তৎপর ছিলেন। অবশেষে অসহায় নারীকে ডেকে মাত্র ১৫ হাজার টাকা জরিমানা করে মাফ চাইয়ে সুরাহা করেন কবির চেয়ারম্যান। যদিও সেখানে থানার কোন প্রতিনিধি উপস্থিত ছিলেন না।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৯ জুলাই দুপুরে ভাসুরের লাঠিপেটায় গুরুতর আহত হয় বিধবা গৃহবধূ দোলা রানী শীল। এতে তার বাম হাতের জয়েন্টে সমস্যা সহ সারা শরীরে জখম হয়। পরে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসায় কিছুটা সুস্থ হয়ে গত ১১ জুলাই কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দেন দোলা রানী।
ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী নন্দিতা বলেন, আমি ও আমার মা দোলা রাণী দুপুরে খাবারের পর ঘরের মধ্যে ছিলাম। এ সময় আমার ও মায়ের মধ্যে কথা হচ্ছিল। হঠাৎ বড় কাকা দিপক ও জীবন শীল ঘরের দরজা ভেঙ্গে ঢুকে মাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। পেটাতে পেটাতে তাকে ঘরের বাইরে নিয়ে যায়। আমি বাধা দিলে আমাকেও মারধর করে তারা। কাকার স্ত্রী শীপ্লা ও তার মেয়ে স্বর্ণা হামলায় অংশ নেন।
আহত দোলা রানী শীল বলেন, স্বামী মারা গেছে গত তিন বছর আগে। এর পর থেকেই আমার ভাসুর দিপক আমাকে ভিটাছাড়া করতে পায়তারা চালাচ্ছে। বিভিন্ন সময় আমাকে ভয়ভীতি দেখিয়েছে। অবশেষে গত ৯ জুলাই সে আমাকে মেরেই ফেলতে চেয়েছিল। আমাকে ব্যাপক পিটিয়েছে। ভিটা না ছাড়লে জানে মারবে বলে হুমকি দিয়েছে।
অভিযুক্ত দিপক শীল অস্বীকার করে বলেন, আমি ওদের ঘরে ঝগড়ার শব্দ শুনে গিয়ে থামতে বলি। আমার হাতে ধাক্কা লেগে ব্যাথা পেতে পারে। আমি কাউকে মারিনি।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা বরিশাল কোতয়ালী মডেল থানার এসআই বিজয় কুমার মন্ডল বলেন, আমরা অভিযোগটি তদন্ত করছি। সমঝোতা বা কোন শালিস বৈঠকে আমি ছিলাম না।
বিসিসি’র ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবীর বলেন, থানায় অভিযোগ দেওয়ার পর আমি শুনেছি। তাদের উভয়কে ডেকে দিপকের ১৫ হাজার টাকা জরিমানা করেছি যা শনিবার পরিশোধ করবে। আর সবার সামনে মাফ চাইয়েছি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT