ভান্ডারিয়ায় আলতাফ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ভান্ডারিয়ায় আলতাফ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় আলতাফ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

3:58 pm , July 14, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় চাঞ্চল্যকর আলতাফ হত্যা মামলার প্রধান আসামী মোশারেফ চৌকিদারকে গ্রেফতার করেছে পুলিশ। মোশারেফ ভা-ারিয়া উপজেলার গৌরীপুর ইউনিয়নের আব্দুল লতিফ চৌকিদারের ছেলে। বৃহস্পতিবার ভোরবেলা বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে ভান্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক মেহেদী হাসানের নেতৃত্বে গ্রেফতার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেদী হাসান জানান, ভা-ারিয়ার চাঞ্চল্যকর আলতাফ হত্যা প্রধান আসামী মোশারেফকে তথ্য প্রযুক্তি ও বিশেষ কৌশল অবলম্বন করে বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, মাকে হত্যার ভয় দেখিয়ে সৎ মেয়ের সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের জন্য নৃশংসভাবে হত্যার পর আলতাফের মৃত দেহ খালে ভাসিয়ে দেয়া হয়। ২০২১ সালের ২২ সেপ্টেম্বর ভান্ডারিয়া উপজেলার পৈকখালী নাপিতের খাল থেকে মস্তকবিহীন অবস্থায় আলতাফের লাশ উদ্ধার করে পুলিশ। আলতাফ গৌরীপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নতুন নল বুনিয়া গ্রামের খালেক হাওলাদারের ছেলে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT