বাসের চাপায় বাবার মৃত্যু এতিম হলো ১০ সন্তান বাসের চাপায় বাবার মৃত্যু এতিম হলো ১০ সন্তান - ajkerparibartan.com
বাসের চাপায় বাবার মৃত্যু এতিম হলো ১০ সন্তান

3:12 pm , July 13, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ ঘরে এক ছেলে ও নয়জন মেয়ে। ব্যাটারিচালিত ভ্যানে করে ডেকোরেটরের মালামাল আনা-নেয়ার কাজ করে স্ত্রীসহ ১২ সদস্যর পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন আলমগীর হাওলাদার (৪৮)।
ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর এলাকার নতুন শিকারপুর নামকস্থানে গত ১১ জুলাই বিকেলে বেপরোয়াগতির একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আলমগীর। তার মৃত্যুর মধ্যদিয়ে পুরো পরিবারটি অন্ধকারে নিমজ্জিত হলো। একটি বাসের বেপরোয়াগতি ১০ সন্তানকে এতিম করে দিয়েছে। নিহত ভ্যানচালক আলমগীর হাওলাদার বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের দক্ষিণ রাকুদিয়া গ্রামের মৃত জব্বার হাওলাদারের ছেলে।
উজিরপুর মডেল থানার ওসি আলী আর্শেদ জানান, শামীম এন্টারপ্রাইজ নামের একটি বাস ময়মনসিংহ থেকে কুয়াকাটার উদ্দেশ্যে যাচ্ছিলো। মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর বাস ষ্ট্যান্ড এলাকায় পৌছুলে আলমগীর আকস্মিক ইঞ্জিন চালিত ভ্যান নিয়ে মোড় ঘুরে। তখন বাস চালক তাকে চাপা দিয়েছে।
ওসি বলেন, উজিরপুর মডেল থানা ও গৌরনদী হাইওয়ে থানা পুলিশের দল এসে বাসের নিচ থেকে ভ্যান ও চালক আলমগীরকে উদ্ধার করেছে। পরে চালককে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। আলমগীরের লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওসি জানান, দুর্ঘটনার পর বাসের ছাত্রীরা নিজেদের মতো চলে গেছে। পালিয়েছে বাসের চালক, সহকারীসহ সুপারভাইজার। বাস গৌরনদী হাইওয়ে থানা উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা হবে বলে ওসি জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT