চরকাউয়া থেকে ৬ রুটে ৪ ঘন্টা বাস চলাচল বন্ধ চরকাউয়া থেকে ৬ রুটে ৪ ঘন্টা বাস চলাচল বন্ধ - ajkerparibartan.com
চরকাউয়া থেকে ৬ রুটে ৪ ঘন্টা বাস চলাচল বন্ধ

3:45 pm , July 7, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার চরকাউয়া খেয়াঘাট টার্মিনাল থেকে ৬ রুটে ৪ ঘন্টা বাস চলাচল বন্ধ ছিলো। বৃহস্পতিবার সকাল থেকে বাস চলাচল বন্ধ রাখে মালিক সমিতি। লাইনম্যান মিজানুর রহমান জানিয়েছেন, অবৈধভাবে বাস চালু করায় সকাল ৯টা থেকে সমিতির ৬০টি বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।
মিজানুর রহমান আরো জানান, বরিশাল চরকাউয়া মিনিবাস মালিক সমিতি চরকাউয়া খেয়াঘাট এলাকা থেকে লাহারহাট, নেহালগঞ্জ, কাটাদিয়া, গোমা, ডিসি রোড ও টুমচর সিদ্দিক বাজার রুটে যাত্রী পরিবহন করেন।
কোন ঘোষনা ছাড়া দুইটি বাস চলাচল শুরু করেছে স্থানীয় প্রভাবশালী একটি মহল। তাই মালিক সমিতি বাস চলাচল বন্ধ রেখেছে।
মালিক সমিতির সদস্যরা জানান, স্থানীয় ইউপি সদস্য এনামুল হক সাগর এবং ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সুজন জোর করে বাস চালানো শুরু করেছে। এসব বাস চলাচল বন্ধ করা না হলে তাদের বাস বন্ধ থাকবে।
মহানগর পুলিশের বন্দর থানার ওসি আসাদুজ্জামান বলেন, মালিক সমিতির নিজেদে মধ্যে সমস্যা। সমাধানে মিটিং করছে। ঝামেলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে।
ছাত্রলীগ নেতা সুজন বলেন, বাসের প্রয়োজনীয় কাগজপত্র জমা দেয়া হলে বাস চালানো যাবে। আগামী ২৩ জুলাইয়ের মধ্যে কাগজপত্র জমা দেয়া হবে। এরপর থেকে বাস চলাচল করতে পারবে। এমন সমঝোতা হওয়ার পর মালিক সমিতি বাস চলাচল শুরু করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT