হাসপাতালে চিকিৎসাধীন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই গ্রুপের হামলার অভিযোগ হাসপাতালে চিকিৎসাধীন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই গ্রুপের হামলার অভিযোগ - ajkerparibartan.com
হাসপাতালে চিকিৎসাধীন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই গ্রুপের হামলার অভিযোগ

3:44 pm , July 7, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল শের-ই বাংলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এক পক্ষ উপর অপর পক্ষ হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের পাঁচতলার কেবিনের পাশে কেন্টিনে এ হামলার ঘটনা ঘটে।
হামলার শিকার হয়েছে হাসপাতালে চিকিৎসাধীন বিশ্ববিদ্যালয়ের রক্তিম গ্রুপের বাকি ও তার ভাই এবং মা। প্রতিপক্ষ একই হাসপাতালে চিকিৎসাধীন সিফাত ও তার ভাই হামলা করেছে বলে রক্তিম অভিযোগ করেছে। অভিযোগ অস্বীকার করে আহমেদ সিফাত বলেন, তার উপরে হামলার চেষ্টা করেছে।
তবে কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানান, দুই পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝির ঘটনা ঘটেছিলো। তারা গিয়ে পরিস্থিতি শান্ত করেছেন।
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানায়, বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কোনো কমিটি নেই। কিন্তু শিক্ষার্থী অমিত হাসান রক্তিম ও ময়িদুর রহমান বাকির নেতৃত্বে একটি গ্রুপ এবং আহমেদ সিফাতের নেতৃত্বে আরেকটি গ্রুপ নিজেদের ছাত্রলীগ নেতা দাবি করে ক্যাম্পাসে প্রভাব বিস্তারের চেষ্টাসহ নানা কর্মসূচি পালন করেন। বিভিন্ন ঘটনায় তাদের মধ্যে প্রায়ই বিরোধ দেখা দেয়। এ নিয়ে মঙ্গলবার মাঝরাতে মারামারিতে লিপ্ত হয় দুই পক্ষ। এতে আহত হয়ে ৬ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি হয়েছে।
হাসপাতালের পাঁচতলার একটি কেবিনে ভর্তি রয়েছে বাকি। আর ষ্টুডেন্ট কেবিনে চিকিৎসাধীন রয়েছে সিফাত।
বাকি গ্রুপের রক্তিম জানায়, দুপুরে কেবিন সংলগ্ন কেন্টিনে খাবার খেতে যায় বাকী। এ সময় হাসপাতালের স্টুডেন্ট কেবিনে চিকিৎসাধীন থাকা বিশ্ববিদ্যালয়ের আহমেদ সিফাত দলবল নিয়ে বাকীর উপর হামলা চালায়। ডাক-চিৎকারের শব্দ পেয়ে বাকীর মা ও ছোট ভাই রাজী ঘটনাস্থলে ছুটে যায়। তাদের উপরও হামলার চেষ্টা করে সিফাত ও তার ভাই নুরুজ্জামান মাফির নেতৃত্বে দলবল। তারা বাকি ও তার মা এবং ভাইকে অকথ্য ভাষায় গালাগাল করেছে বলে অভিযোগ করে রক্তিম বলেন, সহপাঠীরা ঘটনাস্থলে ছুটে এলে হামলাকারীরা পালিয়ে গেছে।
রক্তিম বলেন, পুলিশ হাসপাতালের সিসি টিভি ফুটেজ দেখে ব্যবস্থা নেয়ার আহবান জানানো হয়েছে।
একইভাবে সিসি টিভি ফুটেজ দেখলে কারা হামলা করেছে প্রমান হবে জানিয়ে সিফাত বলেন, বাকির নেতৃত্বে তার কেবিনে হামলার চেষ্টা করা হয়েছে।
ওসি আজিমুল করিম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং পূনরায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে এ জন্য পুলিশ দায়িত্ব পালন করছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT