ভোলায় এনটিভি’র জন্মদিন অনুষ্ঠানটি যেন এক মিলন মেলা ভোলায় এনটিভি’র জন্মদিন অনুষ্ঠানটি যেন এক মিলন মেলা - ajkerparibartan.com
ভোলায় এনটিভি’র জন্মদিন অনুষ্ঠানটি যেন এক মিলন মেলা

3:16 pm , July 3, 2022

ভোলা অফিস ॥ আলোচনা সভা, কেককাটা আর বর্নাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে ভোলায় এনটিভির জন্মদিন পালিত হয়েছে। রোববার ভোলা প্রেসক্লাব মিলনায়তনে ১৯ পেরিয়ে ২০ বছরে পদার্পন উপলক্ষ্যে নানা আয়োজন করা হয়। জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভাটি এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট মো: আফজাল হোসেন এর শুভেচ্ছা বক্তব্য দিয়ে শুরু হয়। সিনিয়র,জুনিয়ার সাংবাদিক আর প্রশাসনসহ সর্বস্তরের শ্রেনী পেশার মানুষের এক মিলনমেলায় পরিনত হয় ২০ বছরে এনটিভির পদার্পন অনুষ্ঠানটি। সর্বজন প্রিয় ভোলার জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী প্রধান অতিথি এবং পুলিশের সবোর্চ্চ সম্মান প্রাপ্ত পুরস্কৃত ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম , সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তৌহিদুল ইসলাম,ভোলার প্রবিন সাংবাদিক প্রেসক্লাব এর সাবেক সাধারন সম্পাদক আবু তাহের, মো. শওকাত হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর ডেপুটি কমান্ডার এবং বাসস প্রতিনিধি মাহাবুবুল আলম নিরব মোল্লা ও প্রেসক্লাব সাধারন সম্পাদক অমিতাভ রায় অপু বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ভোলা প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক এম. হাবিবুর রহমান। অনুষ্ঠানটি ব্যবসায়ী,শিক্ষক,শিক্ষার্থী,এনজিও কর্মীসহ সর্বস্তরের মানুষের মিলন মেলায় পরিনত হয়।
বাধঁন তালুকদার এর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, এনটিভি ১৯বছর পার করে ২০ বছরে পা রেখেছে,যা একটি টিভি চ্যানেলের জন্য অনেক বড় অর্জন। সংবাদ পরিবেশন ও অনুষ্ঠান মালার কারনে অনেক জনপ্রিয় চ্যানেলটি। বিশেষ অনুষ্ঠান মালা আর নতুনের সৃস্টি করে থাকে এনটিভি। যে কারনে জনপ্রিয়তায় কোন কমতি নেই। আগামীর দিন গুলো যে সফলতার সাথে পার করতে পারে এবং সংবাদ আর অনুষ্ঠান মালা দিয়ে দর্শক জনপ্রিয়তা ধরে রাখবে এই প্রত্যাশা করেন অতিথিরা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT