মঠবাড়িয়ায় বালু বোঝাই কার্গোর ধাক্কায় ব্রিজ বিধ্বস্ত মঠবাড়িয়ায় বালু বোঝাই কার্গোর ধাক্কায় ব্রিজ বিধ্বস্ত - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় বালু বোঝাই কার্গোর ধাক্কায় ব্রিজ বিধ্বস্ত

3:45 pm , July 1, 2022

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় বালু বোঝাই একটি কার্গোর ধাক্কায় উপজেলার সাপলেজা-আমড়াগাছিয়া খালের ওপর নির্মিত আয়রণ ব্রিজটি বিধ্বস্ত হয়। এতে নৌ-পথের যোগাযোগ বন্ধ হবার পাশাপাশি সাপলেজা-আমড়াগাছিয়া দুই ইউনিয়নের সড়ক পথের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। শুক্রবার সকালে উপজেলার সাপলেজা বাজার সংলগ্ন বলেশ^র নদী থেকে উঠে আসা খালে এ ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা আবুল কালাম মোল্লা জানান, বৃহস্পতিবার রাতের কোন এক সময় মেসার্স লাকী এন্টারপ্রাইজ নামে একটি বালু বোঝাই কার্গো বলেশ^র নদী থেকে উঠে আমড়াগাছিয়া বাজারের দিকে যাচ্ছিল। সকাল ৮ টার দিকে সাপলেজা বাজারের উত্তর পাশে সাপলেজা-আমড়াগাছিয়া দুই ইউনিয়নের সংযোগ সেতুটির ওপর ধাক্কা দেয়। এতে আয়রণ ব্রিজটি সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে কার্গোটির ওপর পরে। ব্রিজটি দ্রুত অপসারণ করা না হলে রাতে জোয়ারের চাপে কার্গোটি ডুবে যাবার সম্ভবণা রয়েছে। ব্রিজটি ভেঙে যাওয়ায ও কার্গোটি আটকা পরায় ওই খালে ও দুই ইউনিয়নের সড়ক যোগাযোগ ব্যবস্থা ব্যহত হচ্ছে।
সাপলেজা বাজারের ব্যবসায়ি গৌতম পাল বলেন, ঈদ-উল আজাহা আসন্ন। এ সময় ব্রিজটি ভেঙে যাওয়ায় লোকজনের চলাচলে অনেক সমস্যা পোহাতে হবে। অনেক দুরের পথ ঘুরে লোকজনকে বাজারে আসতে হবে। একই সাথে নৌ-পথের যোগাযোগও বন্ধ হয়ে গেছে। তিনি ব্রিজটি অপসারণ করে নৌ-পথ খুলে দেয়া এবং সড়ক পথের যোগাযোগের জন্য বিকল্প ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।
মঠবাড়িয়া উপজেলা প্রকৌশলী আবু সাঈদ মোহাম্মদ জসীম বলেন, কার্গোর ধাক্কায় আয়রণ ব্রিজটি বিধ্বস্ত হবার খবর পেয়েছি। এ বিষয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT