গৌরনদীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা গৌরনদীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা - ajkerparibartan.com
গৌরনদীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

3:41 pm , June 30, 2022

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদীতে এলাকায় আধিপত্য বিস্তারের বিরোধকে কেন্দ্র করে গৌরনদী উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সলিল গুহ পিন্টুকে (৪২) কুপিয়ে মারাত্মকভাবে জখম করার ঘটনায় বৃহস্পতিবার প্রতিপক্ষ যুবলীগ নেতা রাসেল রাঢ়ী ও তার তিন ভাইসহ ১০ জনের নাম উল্লেখ করে ১৪ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। যুবলীগ নেতা সলিল গুহর মা তাপসী রানী গুহ বাদি হয়ে এ মামলা দায়ের করেন। আসামিরা হলেন, গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের যুবলীগের সভাপতি মোঃ রাসেল রাঢ়ীর (৪০), তার বড় সরকারি চাকুরীজীবি মোঃ রাশেদ রাঢ়ী (৪৫) সেজ ভাই ব্যবসায়ী রাজীব রাঢ়ী (৩২) ও ছোট ভাই একটি বেসরকারী বিশ্ব-বিদ্যালয়ের বিবি এর শিক্ষার্থী মোঃ মাসুদ রাঢ়ী (২১)সহ তাদের সমর্থক ও আত্মীয়-স্বজনকে আসামি করা হয়েছে। যুবলীগ নেতা সলিল গুহ পিন্টু অভিযোগ করেন, তিনি বালু উত্তোলন মেশিন দিয়ে বালু তুলে ব্যবসা করে আসছেন। মঙ্গলবার মাহিলাড়া তহসিল অফিসের সামনে ড্রেজারের পাইপের লাইন বসাতে গেলে প্রতিপক্ষ মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল রাঢী তার ১০/১২ জন সহযোগীকে নিয়ে পাইপ বসাতে বাধা দেয়। এ নিয়ে তাদের সাথে কাটাকাটির এক পর্যায়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার উপর ঝাপিয়ে পড়ে এবং শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। বর্তমানে সলিল গুহ বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গৌরনদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈকত গুহ পিকলু অভিযোগ করে বলেন, আভ্যন্তরীন দলীয় কোন্দলে রাজনৈতিক প্রতিহিংসা থেকে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে কিছু দিনের ব্যবধানে তিন বার সন্ত্রাসীরা হামলা চালিয়ে মারাত্মকভাবে কুপিয়ে জখম করেছে।
অভিযোগের ব্যাপারে জানতে চাইলে মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল রাঢী অভিযোগ অস্বীকার করে বলেন, হামলার ঘটনার সঙ্গে আমার কোন সম্পর্ক নাই। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। গৌরনদী মডের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল বলেন, এ ঘটনায় মোঃ রাসেল রাঢ়ীর (৪০), তার বড় মোঃ রাশেদ রাঢ়ী (৪৫) সেজ ভাই রাজীব রাঢ়ী (৩২) ও ছোট ভাই মোঃ মাসুদ রাঢ়ী (২১)সহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাসহ ১৪ জনকে আসামি করে সলিল গুহর মা বাদি হয়ে একটি মামলা করেছে। আসামিদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT