লেখক হিসেবে জেলা প্রশাসনের সম্মাননা ক্রেস্ট পেয়েছেন সাংবাদিক বাচ্চু লেখক হিসেবে জেলা প্রশাসনের সম্মাননা ক্রেস্ট পেয়েছেন সাংবাদিক বাচ্চু - ajkerparibartan.com
লেখক হিসেবে জেলা প্রশাসনের সম্মাননা ক্রেস্ট পেয়েছেন সাংবাদিক বাচ্চু

3:40 pm , June 30, 2022

ঝাককাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেয়েছে সাংবাদিক রিয়াজুল ইসলাম বাচ্চু । তিনি অধ্যাপনার সাথে সাথে ১৯৯৬ সাল থেকে জাতীয় ও স্থানীয় পত্র পত্রিকা, সাময়িকী, ম্যাগাজিনে লেখা লেখি করে আসছেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিকম (অনার্স), এমকম, ব্যবস্থাপনা বিষয়ের উপর পড়াশোনা করেছেন। তিনি ছাত্রজীবন থেকেই লেখালেখির সাথে জড়িত রয়েছেন।
৩০জুন (বৃহস্পতিবার) বেলা ১০ টায় জেলা শিল্পকলা একাডেমীতে দিনভর এ আয়োজনের উদ্বোধন করেন প্রধান অতিথি আমির হোসেন আমু এমপি(ভার্চুয়াল্লী)। জেলা প্রশাসক মো: জোহর আলী উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজবীর হোসেন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম, সিভিল সার্জন ডাঃ সিহাব উদ্দিন, প্রবন্ধ বিশ্লেষক আলামিন বাকলাই। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওমীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর তরুন কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারমান ইসরাত জাহান সোনালীসহ জেলার ৪ টি উপজেলার কবি, সাহিত্যিকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT