ভান্ডারিয়ায় র‌্যাব পরিচয়ে শিক্ষকের প্রায় পৌনে তিন লাখ টাকা লুট ভান্ডারিয়ায় র‌্যাব পরিচয়ে শিক্ষকের প্রায় পৌনে তিন লাখ টাকা লুট - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় র‌্যাব পরিচয়ে শিক্ষকের প্রায় পৌনে তিন লাখ টাকা লুট

3:37 pm , June 30, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় র‌্যাব পরিচয় দিয়ে দিন-দুপুরে এক প্রধান শিক্ষকের ২ লাখ ৬৩ হাজার ২শ’ টাকা লুট করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার (২৯ জুন) দুপুরে। এ ঘটনার প্রতিকার চেয়ে ভূক্তভোগী উপজেলার ইকড়ি ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং তেলিখালী ২৭নং নিশানঘাটা সরকারি প্রাথমিক বিবদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতীফ তালুকদার বুধবার রাতে ভা-ারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।
অভিযোগে উল্লেখ করেন, বুধবার দুপুরে স্থানীয় সোনালী ব্যাংক থেকে ৯৮ হাজার এবং পূবালী ব্যাংক থেকে ১ লাখ ৫৬ হাজার টাকা উত্তোলন করেন। পরে ভা-ারিয়া থেকে মাহিন্দ্রা যোগে অন্যান্য যাত্রীর সাথে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। মাহিন্দ্রা লিটন তালুকদারের বাড়ি সামনে পৌঁছুলে পিছন থেকে একটি সাদা রং এর প্রাইভেট কার এসে গতিরোধ করে। পরে ওই গাড়ি থেকে র‌্যাবের পোষাক পরিহিত এক জনের হাতে পিস্তলসহ চার জন লোক নেমে শিক্ষককে ইয়াবার ব্যবসা করে বলে অভিযোগ করেন। এমন গোপন সংবাদে এ তথ্য পেয়েছেন জানিয়ে তার চোখে কালো কাপড় বেধেঁ এবং হাতে হ্যান্ডক্যাপ পড়িয়ে গাড়িতে উঠিয়ে নেয়। পরে ঝালকাঠী ৮নং গাবখান ধানসিড়ি ইউনিয়ন পরিষদের সামনে নামিয়ে দিয়ে তার সাথে থাকা ২ লাখ ৬৩ হাজার ২শ’ টাকা এবং ব্যবহৃত মোবাইলের সিম কার্ড নিয়ে যায়। এ ঘটনা কাউকে জানালে হত্যার হুমকি দিয়েছে । খবর পেয়ে স্বজনরা শিক্ষক লতীফকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। বুধবার রাতে ভান্ডারিয়া থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পরে তারা লিখিত অভিযোগ দিতে বলে।
এ বিষয়ে ভা-ারিয়া থানার ওসি তদন্ত মো. মেহেদী হাসান জানান, প্রধান শিক্ষক আব্দুল লতীফ তালুকদার বুধবার রাতে ভান্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। এবং বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT