বিএনপি নেতা বাবুলের লাশ নিয়ে বিক্ষোভ বিএনপি নেতা বাবুলের লাশ নিয়ে বিক্ষোভ - ajkerparibartan.com
বিএনপি নেতা বাবুলের লাশ নিয়ে বিক্ষোভ

3:34 pm , June 30, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে লাশ নিয়ে বিক্ষোভ করে হত্যাকারীর বিচারের দাবীতে তিন দিনের কর্মসুচী ঘোষনা করেছে মহানগর বিএনপি। বৃহস্পতিবার নগরীর সদর রোডে বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ের সামনে কর্মসুচী ঘোষনা করা হয়।
বিএনপি নেতৃবৃন্দ জানায়, বুধবার দুপুরে নগরীর জর্ডন রোড এলাকায় মহানগর বিএনপির আহাবায়ক কমিটির সদস্য ও ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গিয়াসউদ্দিন বাবুল মোল্লাকে হত্যা করা হয়েছে। বাবুল মোল্লা নগরীর ২৭ নং ওয়ার্ডের মৃত আকরাম মোল্লার ছেলে।
বিএনপি নেতৃবৃন্দের দাবি, বাবুল মোল্লাকে ধাক্কা দিলে ব্যাটারিচালিত অটোর নিচে পড়ে নিহত হয়েছে সে। তাই দুপুরে বাবুল মোল্লার লাশ সদর রোডে বিএনপির দলীয় কার্যালয়ে সামনে আনা হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে আহবায়ক মনিরুজ্জামান ফারুক খান এবং সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবিরসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় তিনদিনের কর্মসূচী ঘোষনা করা হয়। কর্মসুচী হলো- শনিবার দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন, রোববার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান এবং সোমবার দোয়া মোনাজাত।
পরে সদর রোডে জানাজা নামাজ হয়। নামাজ শেষে বাবুল মোল্লার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর কাকলী হল মোড়ে এসে শেষ হয়েছে।
কোতয়ালী মডেল থানার এসআই মেহেদী হাসান জানান, থানায় এ ঘটনায় একটি জিডি হয়েছে। জিডির তদন্ত কর্মকর্তা হিসেবে তিনি বাবুল মোল্লার লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছেন।
বাবুল মোল্লার পরিবার মামলা করবে জানিয়ে এসআই মেহেদী বলেন, মামলা করার পর সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT