গৌরনদীতে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের ॥ স্বজনদের মানববন্ধন গৌরনদীতে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের ॥ স্বজনদের মানববন্ধন - ajkerparibartan.com
গৌরনদীতে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের ॥ স্বজনদের মানববন্ধন

3:52 pm , June 29, 2022

গৌরনদী প্রতিবেদক ॥ ঋনগ্রস্থ গৌরনদীতে থ্রি হুইলার মালিক ও চালক কালাম সেরনিয়াবাত আত্মহত্যার ঘটনায় মঙ্গলবার রাতে গৌরনদী থানায় আত্মহত্যার প্ররোচনার ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। বিচার চেয়ে মহাসড়ক অবরোধ ও মানববন্ধন করেছে বিক্ষুব্ধ স্বজনরা।
পুলিশ জানান, আত্মহত্যাকারী কালামের ছেলে রাজন সেরনিয়াবাত বাদি হয়ে আহাদুল হাওলাদার ও তার স্ত্রী ছালমা আক্তার ওরফে ছবি বেগম, সুদি কারবারি কালাম সরদার, শিক্ষিকা নুর-নাহার বেগম, রায়হান ফকিরকে আসামি করেছে। কালামকে আত্মহত্যার প্ররোচিত করার প্রতিবাদে ও বিচারের দাবিতে বিক্ষুব্ধ স্বজনরা টরকী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে। গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন বলেন, এ ব্যাপারে মারা যাওয়া কালাম সেরনিয়াবাতে ছেলে রাজন সেরনিয়াবাত বাদি হয়ে পাঁচ সুদি কারবারিকে আসামি করে গৌরনদী থানায় আত্মহত্যার প্ররোচনার একটি মামলা দায়ের করেছে। মামলার আসামিদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT