গ্যাস সিলিন্ডারের মধ্যে আনা ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গ্যাস সিলিন্ডারের মধ্যে আনা ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক - ajkerparibartan.com
গ্যাস সিলিন্ডারের মধ্যে আনা ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

3:38 pm , June 29, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ গ্যাস সিলিন্ডারের মধ্যে সুকৌশলে ফেন্সিডিল নিয়ে বরিশাল এসে ধরা পড়েছে এক মাদক পাচারকারী। মঙ্গলবার দিনগত রাতে আটক ও উদ্ধার অভিযান পরিচালনা করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার মহানগর (বিএমপি) পুলিশ মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়েছে। আটক মাদক পাচারকারী হলো- সুমন মন্ডল (নও মুসলিম) (৪২)। সে যশোরের ঝিকরগাছা থানার গদখালী সদিয়ালী এলাকার বাসিন্দা ও ঝিনাইদহের শৈলকুপা থানার নিত্তানন্দপুর ইউপির খালফুলিয়া গ্রামের প্রয়াত সচীন মন্ডলের ছেলে।
অভিযানি দলের এসআই সানোয়ার হোসেন জানান, গোপন সংবাদে জানতে পারি অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারের মধ্যে ফেনসিডিল নিয়ে নগরীর বৈদ্যপাড়া এলাকায় প্রবেশ করছে।
এই তথ্যমতে অভিযান চালিয়ে সুমন মন্ডলকে আটক করা হয়। পরে তার সাথে থাকা গ্যাস সিলিন্ডারের নিচের অংশ কেটে তার মধ্যে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।
ডিবির পরিদর্শক (প্রশাসন) মো. মাকসুদুল আলম জানান, আটক সুমন মন্ডলের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT