পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার - ajkerparibartan.com
পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

3:50 pm , June 27, 2022

চরফ্যাসন প্রতিবেদক ॥ পদ্মায় ট্রলারডুবিতে নিখোঁজের তিনদিন পর ছাত্রলীগ নেতা আল আশরাফ তামীমের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে শরীয়তপুর জেলার জাজিরা থানার কু-ের চর ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ চিডার চরের পদ্মা নদীর তীর সংলগ্ন এলাকা থেকে তার ভাসমান মরদেহটি উদ্ধার করেন নৌ-পুলিশ ও জাজিরা থানা পুলিশ। ফরিদপুর অঞ্চলের নৌ পুলিশের পুলিশ সুপার জসিম উদ্দিন এতথ্য নিশ্চিত করেছেন। নিহত তামীম ভোলার চরফ্যাসন উপজেলার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মজির উদ্দিনের ছেলেএবং চরফ্যাসন সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ছিলেন। জানাযায়,গত ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধনী সমাবেশে চরফ্যাসন থেকে যোগদেয়া নেতা-কর্মীদের লঞ্চবহরে গিয়েছিলেন চরফ্যাসন সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আশরাফ তামীম। সমাবেশ শেষে কয়েকজন বন্ধুসহ ঢাকার উদ্দেশ্যে জাজিরা প্রান্ত থেকে ট্রলারে উঠেছিল। ট্রলারটি মাওয়াঘাটে পৌঁছার আগেই মাঝপদ্মায় ঢেউয়ের তোপে উল্টে ডুবে যায়। দূর্ঘটনায় পরপর নৌ-পুলিশ এবং কোস্টগার্ড তামীমের ৬ বন্ধুসহ দূর্ঘটনাকবলিত ট্রলারের ২৩ যাত্রীকে উদ্ধার করলেও খড়¯্রােত প্রমত্ত পদ¥া নদীতে তামীমকে আর খুঁেজ পাওয়া যায়নি। ঘটনার পর তামীমের ফুফাতো ভাই মিজানুর রহমান পদ্মাসেতুর উত্তর থানায় সাধারন ডায়েরী করেছেন। দূর্ঘটনার পর নৌ-পুলিশ, কোস্টগাডের টানা তিনদিন অভিযানের পর গতকাল সোমবার শরীয়তপুর জেলার জাজিরা থানার কু-ের চর ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ চিডার চর এলাকা থেকে তার ভাসমান মরদেহটি উদ্ধার করেন জাজিরা থানা পুলিশ ও নৌ-পুলিশ। তামীমের বোনের জামাই ইউনুছ জানান, জাজিরা থেকে ২০ কিঃমিঃ পুর্বদিকে কু-ের চর ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ চিডার চর এলাকায় স্থানীয়রা একটি ভাসমান মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশসহ তিনি ঘটনাস্থলে গিয়ে তামীমের মরদেহ সনাক্ত করেন।
ফরিদপুর অঞ্চলের নৌ-পুলিশের পুলিশ সুপার জসিম উদ্দিন জানান, নৌ-পুলিশ এবং কোস্টগার্ড ও জাজিরা থানা পুলিশের টানা তিনদিন উদ্ধার অভিযানের পর মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি জাজিরা থানায় হস্থান্তর করা হয়েছে। জাজিরা থানার ওসি শেখ মোস্তাফিজুর রহমান জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি নিহতের পরিবারের কাছে হান্তরের প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT