নগরীর ৩০ ওয়ার্ডের কমিটি গঠনে বিএনপির ৭টি টিম গঠন নগরীর ৩০ ওয়ার্ডের কমিটি গঠনে বিএনপির ৭টি টিম গঠন - ajkerparibartan.com
নগরীর ৩০ ওয়ার্ডের কমিটি গঠনে বিএনপির ৭টি টিম গঠন

3:46 pm , June 27, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ৩০ ওয়ার্ডে কমিটি গঠনের জন্য পৃথক সাতটি কমিটি গঠন করেছে মহানগর বিএনপির আহবায়ক কমিটি। সোমবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
সাতটি কমিটিতে এক জন করে টিম প্রধান করা হয়েছে। এছাড়াও প্রত্যেক টিমে চার থেকে পাঁচ জনকে সদস্য করা হয়েছে। সাংগঠনিক কমিটির সদস্য এ্যাড. সরোয়ার হোসেন জানিয়েছেন, একেকটি টিম চারটি করে ওয়ার্ড কমিটি গঠন করবে। দুইটি ওয়ার্ড দুই টিমকে অতিরিক্ত দেয়া হয়েছে। তিনি আরো জানিয়েছেন, দ্রুত সময়ের মধ্যে কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে। তাই টিম ইতিমধ্যে কাজ শুরু করেছেন বলে জানান কমিটির সদস্য এ্যাড সরোয়ার।
মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ৩০ ওয়ার্ডের কমিটি গঠনে ৭টি সাংগঠনিক টিম করা হয়েছে।
১ নং সাংগঠনিক টিমের প্রধান হচ্ছেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলতাফ মাহমুদ সিকদার। এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন নুরুল আলম ফরিদ, জুলহাসউদ্দিন মাসুদ, এ্যাড. আবুল কালাম আজাদ, আমিনুর রহমান মামুন ও জহিরুল ইসলাম লিটু। এ টিম নগরীর ১২,১৫,১৬ ও ২৮ নং ওয়ার্ড কমিটি গঠন করবেন।
২ নং সাংগঠনিক টিমের প্রধান হচ্ছেন জিয়াউদ্দিন সিকদার। এ কমিটির সদস্যরা হলেন-মঞ্জুরুল হক জিসান, খসরুল আলম তপন, মো. আল মাসুম ও এ্যাড. সরোয়ার হোসেন। এ টিম ১৭,১৮, ১৯ ও২১ নং ওয়ার্ড কমিটি করবে।
৩ নং সাংগঠনিক টিমের প্রধান হচ্ছেন হাবিবুর রহমান টিপু। অন্য সদস্যরা হলেন এ্যাড হুমায়ন কবির বাপ্পি, আল আমিন, সেলিনা বেগম ও মো. জসিমউদ্দিন। এ টিম ৯,২০, ২২, ২৭ ও ৩০ নং ওয়ার্ড কমিটি গঠন করবে। ৪ নং ওয়ার্ড কমিটির প্রধান হচ্ছেন কেএম শহীদুল্লাহ। এ টিমের অন্য সদস্যরা হলেন-আবু মুছা কাজল, আরিফুর রহমান বাবু, এ্যাড. আবুল কালাম আজাদ ইমন, জাহানার বেগম ও ইয়াসির আরাফাত মিন্টু। এ টিম ৮, ১১, ১৩, ১৪ ও ২৯ নং ওয়া কমিটি করবে। ৫ নংওয়া কমিটির প্রধান হচ্ছেন হারুন অর রশিদ। অন্য সদস্যরা হলেন আনম সাইফুল আহসান আজিম, এ্যাড. হুমায়ন কবির মাসুদ, সাইফুল আনাম বিপু ও জাহিদুর রহমান রিপন। এ টিম ২৩,২৪,২৫ ও ২৬ নং ওয়ার্ড কমিটি করবেন। ৬ নং টিম প্রধান হচ্ছেন শাহ আমিনুল ইসলাম আমিন। অন্য সদস্যরা হলেন-আব্দুল হালিম মৃধা, ওমায়ের ইবনে স্বপন,গিয়াস উদ্দিন বাবুল মোল্লা ও এ্যাড আজাদ হোসাইন। এ টিম ৪,৫, ৬ ও ৭ নং ওয়ার্ড কমিটি করবে। ৭নং কমিটির প্রধান হচ্ছেন মাকসুদুর রহমান মাকসুদ। অন্য সদস্যরা হলেন এ্যাড নুরুল হক দুলাল, বদিউজ্জামান টলন, আহমেদ জাকি অনুপম ও রাশিদা বেগম। তারা ১,২,৩ ও ১০ নং ওয়ার্ড কমিটি করবেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT