মেশিনে হাত ঢুকে আখের রস বিক্রেতা গুরুতর আহত মেশিনে হাত ঢুকে আখের রস বিক্রেতা গুরুতর আহত - ajkerparibartan.com
মেশিনে হাত ঢুকে আখের রস বিক্রেতা গুরুতর আহত

3:44 pm , June 27, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে আখ মাড়াইয়ের ডিজেল চালিত মেশিনে হাত ঢুকে গুরুতর আহত হয়েছে রস বিক্রেতা শিপন (১৬)। নগরীর গীর্জা মহল্লার বিবির পুকুর পাড়ে সোমবার দুপুর পৌনে দুইটায় এ ঘটনা ঘটে। বরিশাল ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের দুটি দল ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে ওই কিশোরকেউদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। আহত শিপন নগরীর পলাশপুর এলাকার বাসিন্দা মজিবরের ছেলে।
প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী জিসান ও আফনান জানান, তারা শিপনের কাছ থেকে রস কিনে খাচ্ছিলেন। তখন শিপন ডান হাত দিয়ে মেশিন পরিস্কার করছিলো এবং পাশের দোকানদার বন্ধু আকিবের সঙ্গে কথা বলছিলো। একপর্যায়ে শিপনের ডান হাতের আগুল থেকে বাহু পর্যন্ত মেশিনের মধ্যে ঢুকে আটকে যায়। ঘটনার পর ফায়ার সার্ভিসে কল দিলে তাদের একটি দল ঘন্টাব্যাপী চেস্টা চালিয়ে মেশিন খুলে শিপনকে উদ্ধার করে। পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।
বরিশাল ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) বেলাল উদ্দিন জানান, দুইটি টিম নিয়ে এক ঘন্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করেছি। তার হাতের বাহু পর্যন্ত ঢুকে যাওয়ায় খুব সাবধানে উদ্ধার কাজ পরিচালনা করতে হয়েছে। অভিযানে ভারি মেশিন ব্যবহার করা অসম্ভব ছিলো তাই ছোট যন্ত্রাংশের মাধ্যমে মেশিন খুলে হাত বের করা হয়েছে। এ ঘটনায় রস বিক্রেতার হাতের চামড়া থেতলে গেলেও হাড় অক্ষত রয়েছে বলে ধারণা করছি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT