পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে কুয়াকাটায় টুরিস্ট পুলিশের উৎসব পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে কুয়াকাটায় টুরিস্ট পুলিশের উৎসব - ajkerparibartan.com
পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে কুয়াকাটায় টুরিস্ট পুলিশের উৎসব

3:02 pm , June 25, 2022

বিশেষ প্রতিবেদক ॥ পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে সেজেছে সাগরকন্যা কুয়াকাটাও। এখানে শনিবার সকাল থেকে মিষ্টি বিতরণ, আনন্দ র‌্যালী, কবুতর উড়ানো, বিশুদ্ধ পানি বিতরন ও বীচ ক্লিনিং কর্মসূচি পালন করেছে টুরিস্ট পুলিশ।
পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে আমার টাকায় আমার সেতু বাংলাদেশের পদ্মা সেতু” শ্লোগানে টুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ, সহকারী পুলিশ সুপার মোঃ আবদুল খালেক, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আব্দুল বারেক মোল্লা, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাছির উদ্দিন বিপ্লব, ওয়াল্ড ফিস কলাপাড়ার সাগরিকা স্মৃতি, টুয়াক সভাপতি তুষার ইমতিয়াজ, সানরাইজ ট্যুরিজম সত্তাধিকারী মোঃ শাহাজালাল, বিভিন্ন স্টেকহাল্ডার সভাপতি ও সেক্রেটারী, ট্যুর গাইড এসোসিয়েশন, স্থানীয় পৌরসভার কাউন্সিলর বৃন্দ, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ ও ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের সদস্যবৃন্দ এতে উপস্থিত ছিলেন। পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে স্থানীয় জনগণ, ট্যুরিস্ট এর সদস্যগণ এবং ভ্রমণে আসা ট্যুরিস্টদের মধ্যে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। সবাইকে নিয়ে উৎসব শোভাযাত্রা ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা শেষে মিষ্টি বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT