হিজলায় থানার পাশের দোকানে চুরি হিজলায় থানার পাশের দোকানে চুরি - ajkerparibartan.com
হিজলায় থানার পাশের দোকানে চুরি

3:01 pm , June 25, 2022

হিজলা প্রতিবেদক ॥ হিজলা উপজেলায় থানা থেকে ঢিল ছোড়া দুরত্বেও একটি মোবাইল ফোনের দোকানে চুরি হয়েছে। শুক্রবার দিনত রাতে উপজেলার খুন্না বন্দরে সিকদার টেলিকম নামের মোবাইল ফোনের দোকানে ওই চুরির ঘটনা ঘটে। বন্দরের ব্যবসায়ীরা জানান, থানা থেকে মাত্র তিনশ’ ফুট দুরত্বে। ওই দোকানে থাকা সিসি ক্যামেরাও চুরি ঠেকাতে পারেনি। দোকান মালিক মারুফ সিকদার জানান, দোকানের টিনের চাল কেটে চোর প্রবেশ করেছে। পরে দোকান থেকে নগদ ৭০ হাজার টাকা, ৩০টি মোবাইল সেট ও ১০ হাজার টাকার বিভিন্ন ফোন কোম্পানীর রিচার্জের কার্ড নিয়ে গেছে। এছাড়াও দোকানে থাকা সিসি ক্যামেরার হার্ডডিস্কও খুলে নিয়ে গেছে। খবর পেয়ে সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ব্যবসায়ীরা বলেন, প্রতিবার চুরির ঘটনার পর পুলিশ বলছে লিখিত অভিযোগ দেন ব্যবস্থা নিচ্ছি। কিন্তু এখন পর্যন্ত বিভিন্ন সময় বন্দরের বিভিন্ন দোকানের চোরাই মালামাল উদ্ধার কিংবা চোর আটক করতে পারেনি পুলিশ। চুরির আতংকে রয়েছেন বন্দরের ব্যবসায়ীরা ।
তবে ব্যবসায়ীর অভিযোগ অস্বীকার করে হিজলা থানার ওসি ইউনুস মিঞা বলেন, চোর ধরেছি। মামলাও দিয়েছি। মোবাইল ফোনের দোকানের পিছনে বাগানের মতো ও সামনে উচু থাকায় চুরির ঘটনা ঘটেছে। চোর আটক ও মালামাল উদ্ধারের চেষ্টা করছেন বলে ওসি জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT