বোরহানউদ্দিনে নারী উত্ত্যক্তকারী শান্ত গ্রেফতার বোরহানউদ্দিনে নারী উত্ত্যক্তকারী শান্ত গ্রেফতার - ajkerparibartan.com
বোরহানউদ্দিনে নারী উত্ত্যক্তকারী শান্ত গ্রেফতার

3:52 pm , June 24, 2022

বোরহানউদ্দিন প্রতিবেদক ॥ বোরহানউদ্দিনে জনৈক কলেজ ছাত্রীকে মারধর ও উত্ত্যক্ত করার অভিযোগে কিশোর গ্যাং এর অন্যতম সদস্য শান্তকে গ্রেফতার করছে বোরহানউদ্দিন থানা পুলিশ।বৃহস্পতিবার রাতে উপজেলার হাসাননগর ইউনিয়নে তার আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। শান্ত প্রবাসী জামালের ছেলে। তারা ওই ইউনিয়নের চকডোষ গ্রামের হাসপাতাল রোডে ভাড়া বাসায় থাকেন।
ছাত্রীর লিখিত অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। ১৫জুন তার বান্ধবী শিলা আকতার ফোনে তাকে কুঞ্জের হাট বাজারে আসতে বলেন। বাজারে এসে তারা “ফুড গার্ডেন রেস্টুরেন্টে “ খেতে বসেন। এ সময় শান্ত এসে একই টেবিলে বসেন। এক পর্যায়ে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন।প্রস্তাব সে প্রত্যাখান করেন। এরপর কলেজে আসা যাওয়ার পথে অশ্লীল কথাবার্তা ও উত্যক্ত করেন। ১৯ জুন কলেজ ওই ছাত্রী টেম্পু যোগে কলেজে রওনা করেন। পথিমধ্যে ভোলা পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে আসলে শান্ত তার বন্ধু দীপ কাজী, মেহেদী মাতাব্বর, ইমন মাতাব্বর সহ কয়েকজন টেম্পু থামিয়ে ওই ছাত্রীকে মারধর ও কলেজ ব্যাগ ছিড়ে ফেলেন।মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ে।
বোরহানউদ্দিন থানা সূত্র জানায়, ঘটনার পর থেকে তার স্থায়ী ঠিকানা চর জহির উদ্দিন সহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অবশেষে তথ্য প্রযুক্তির সহযোগিতায় ২৪জুন রাতে হাসান নগর ইউনিয়নের তার মামার বাসা থেকে শান্তকে গ্রেপ্তার করা হয়।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT