শেবাচিম হাসপাতালে নিয়োগ দেওয়া হচ্ছে ১১০ জন পরিচ্ছন্নতা কর্মী শেবাচিম হাসপাতালে নিয়োগ দেওয়া হচ্ছে ১১০ জন পরিচ্ছন্নতা কর্মী - ajkerparibartan.com
শেবাচিম হাসপাতালে নিয়োগ দেওয়া হচ্ছে ১১০ জন পরিচ্ছন্নতা কর্মী

3:39 pm , June 23, 2022

আউটসোর্সিং প্রক্রিয়ায়

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জন্য আউটসোর্সিং প্রক্রিয়ায় নিয়োগ দেওয়া হচ্ছে ১১০ জন পরিচ্ছন্নতা কর্মী। স্বাস্থ্য মন্ত্রনালয় এ বিষয়ে চূড়ান্ত অনুমোদন প্রদান করেছে। তবে আগামী অর্থ বছর অর্থাৎ চলতি বছর জুনের পর এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। হাসপাতাল সুত্রে জানা গেছে, চলতি অর্থ বছরেই আউট সোর্সিং প্রক্রিয়ায় নিয়োগ প্রদানের জন্য ১১০ জনকেনিয়োগের প্রশাসনিক অনুমোদন দেয় স্বাস্থ্য মন্ত্রনালয়। কিন্তু দাপ্তরিক বেশ কিছু জটিলতার কারনে চলতি অর্থ বছরে সে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা সম্ভব হয়নি। যে নিয়োগের মেয়াদ চলতি অর্থ বছরেই শেষ হয়ে যাবে।
মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব সাইফুল ইসলাম ভুঞা স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে পরিস্কার পরিচ্ছন্নতা ও সার্বক্ষনিক সেবা নিশ্চিত করনার্থে আউটসোর্সিং প্রক্রিয়ায় সেবা গ্রহন নীতিমালা ২০১৮ এর ৩ (২) অনুচ্ছেদ অনুযায়ী সেবা ক্রয়ের জন্য অর্থ বিভাগের সম্মতিক্রয়ে ১১০ জন সেবাকর্মীও সেবা ক্রয়ের আদেশ জারী করা হয়।
হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ সাইফুল ইসলাম বলেন, ১১০ জন নিয়োগের প্রশাসনিক অনুমোদন গত বছরই ছিলো। কিন্তু প্রশাসনিক অনুমোদনের পরেও অনেক বিষয় থাকে। সব প্রক্রিয়া সম্পন্ন না হওয়ায় নিয়োগ প্রদান করা সম্ভব হয়নি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT