নগরীর অন্তর্ভুক্ত মহাসড়ক প্রশস্তকরনসহ যান চলাচল উপযোগীকরন বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত নগরীর অন্তর্ভুক্ত মহাসড়ক প্রশস্তকরনসহ যান চলাচল উপযোগীকরন বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত - ajkerparibartan.com
নগরীর অন্তর্ভুক্ত মহাসড়ক প্রশস্তকরনসহ যান চলাচল উপযোগীকরন বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত

3:27 pm , June 20, 2022

বরিশাল সিটি করপোরেশনের আয়োজনে

নিজস্ব প্রতিবেদক ॥ পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশাল নগরীর অন্তর্ভুক্ত মহাসড়ক প্রশস্তকরনসহ যান চলাচল উপযোগীকরন বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে বরিশালের এ্যানেক্স ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। বরিশাল সিটি করপোরেশনের আয়োজনে আয়োজিত এ সমন্বয় সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সভায় বরিশাল সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী তাপস কুমার পাল এবং নগর ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) শেখ মোঃ সেলিম, ট্রাফিক পরিদর্শক আবদুর রহিমসহ এই দুই দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় পদ্মা সেতু চালু হলে বরিশালের মহাসড়ক ও অভ্যন্তরীন সড়কে যানবাহনের চাপ, সমস্যা ও করনীয় বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা মেয়র সাদিক আবদুল্লাহর কাছে তুলে ধরেন। মেয়র সসব কথা শুনে দ্রুত সময়ের মধ্যে সমাধানের আশ^াস প্রদান করেছেন।
ট্রাফিক পরিদর্শক আবদুর রহিম বলেন, পদ্মা সেতু চালু হলে ঢাকা-বরিশাল মহাসড়কের সুরভী পেট্রল পাম্প থেকে দপদপিয়া সেতু পর্যন্ত সড়ক প্রশস্তকরণ, রাস্তার দুপাশে থাকা দোকাটপাটসহ অবৈধ স্থাপনা উচ্ছেদসহ বেশ কিছু সমস্যা মেয়রকে বহিত করা হয়েছে। তিনি সব কিছু শুনে দ্রুত পদক্ষেপ গ্রহনের কথা বলেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT