আইনজীবীর বিরুদ্ধে হিজড়া জনগোষ্ঠির মানববন্ধন আইনজীবীর বিরুদ্ধে হিজড়া জনগোষ্ঠির মানববন্ধন - ajkerparibartan.com
আইনজীবীর বিরুদ্ধে হিজড়া জনগোষ্ঠির মানববন্ধন

3:27 pm , June 14, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে হিজরাকে যৌন নিপিড়নকারী আইনজীবীর জামিন বাতিল ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার নগরীর সদর রোডে হিজড়া জনগোষ্ঠি এবং সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে মানববন্ধন করা হয়। মানববন্ধন সমাবেশে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী ও স্বপ্ন ছোয়া সংগঠনের সভাপতি মো. তপু ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন টিম লিডার কবরী হিজড়া, কাজলী হিজড়া, ছালমা হিজড়া, সোনালী হিজড়া, স্মৃর্তি হিজড়া ও বরিশাল চারুকলা সদস্য অভিষেক বসু।
এ সময় তারা অভিযোগ করে বলেন, হিজড়া রাজিব রায়কে জমি দেয়ার প্রলোভন দেখিয়ে এ্যাড. সামসুল হক তার নিজ বাসায় একাধিকবার যৌন নির্যাতন করে। যা সামসুল হক নিজেই রাজিব রায়ের মোবাইলে ভিডিও করে। পরবর্তীতে রাজিব রায় জমি না পাওয়ায় সামসুল হকের কথা এড়িয়ে চলে। তখন বিভিন্ন বখাটে ছেলেদের দিয়ে হামলা করিয়েছে। এছাড়াও পুলিশ দিয়ে ধরিয়ে রাজিব রায়ের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দেয়ার চেষ্টা করে। এ সময় রাজিব রায় তার মোবাইলে থাকা আপত্তিকর দৃশ্য পুলিশের কাছে প্রদর্শণ তরে। তখন পুলিশ সামসুল হককে আটক করে। পরবর্তীতে মামলা সিআইডি তদন্ত করে রাজিবের পক্ষে প্রতিবেদন জমা দেয়।
আইনজীবী সামসুল হক জেল থেকে জামিনে বের হয়ে মামলা তুলে নেওয়ার জন্য জীবন নাশের হুমকি দেয়। আসামী আইনজীবী সমিতির সদস্য হওয়ায় রাজিব তার পক্ষে কোন আইনজীবী পায়নি। সমাবেশ শেষে তারা জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি দিয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT